স্থানীয়

হবিগঞ্জে বালু বোঝাই ট্রাক উল্টে মালিক নিহত

এস কে সাগর: হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল-রায়ধর সড়কে উঁচু ব্রিজের নিকট বালুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ট্রাকচালক নিহত ও হেলপারসহ ৫ জন আহত হয়েছে। স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলে মায়ের দোয়া পরিবহন নামে একটি বালু বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-২১৬৩) ওই সড়কের দীঘলবাক এলাকায় একটি উঁচু ব্রিজে উঠছিল।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি টমটমকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে সদর উপজেলার রাঙ্গেরগাঁও গ্রামের খুর্শেদ মিয়ার পুত্র ট্রাক মালিক ও চালক আব্দুল কাইয়ূম (৩৫) ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনায় আহত হয় ট্রাকে থাকা হেলপার ও লেবারসহ ৫ জন। খবর পেয়ে দমকল বাহিনী ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের নিচ থেকে নিহত আব্দুল কাইয়ূমের লাশ এবং আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। আহতরা হলেন- হবিগঞ্জ শহরের অনন্তপুর এলাকার হেলপার কামাল মিয়া (৩৫), গাড়ির শ্রমিক সেলিম (৩০), শাহীন (২৫) ও দীঘলবাক গ্রামের আব্দুল হামিদ ও তাজুল ইসলাম।

এদিকে পুত্রের মৃত্যুর খবর পেয়ে তার পিতামাতা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। হবিগঞ্জ সদর থানার এসআই আব্দুল্লাহ আল মামুন লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।এলাকাবাসী অভিযোগ করেন- ওই ব্রিজটি উঁচু এবং ঝুঁকিপূর্ণ। প্রতিদিনই ব্রিজটিতে কোন না কোন দুর্ঘটনা ঘটছে। এ দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে যান শত শত লোক।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close