Featuredবিস্ময়কর

পঙ্গু হয়েও হলিউডি স্টাইলে গাড়ি চুরির অবিশ্বাস্য কাহিনী…

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে প্যারালাইসিস বা পক্ষাঘাতে আক্রান্ত শামাল ব্যাটিস নামের এক ব্যক্তি হুইলচেয়ারে বসেই যে কাজ করেছেন, তাতে তাজ্জব বনে গেছেন সবাই। ব্যাটিসের শরীরের নিচের অংশ সম্পূর্ণভাবে প্যারালাইসিস বা পক্ষাঘাতে আক্রান্ত। তিনি একেবারে হলিউডি কায়দায় ওকালা শহরে অবস্থিত ফোর্ড ব্র্যান্ডের গাড়ির একটি শোরুম থেকে গাড়ি চুরি করেছেন এবং শেষ পর্যন্ত ধরাও পড়েছেন।

কিন্তু পুলিশকেও বেশ ঘাম ঝরাতে হয়েছে তাকে ধরতে। গাড়ি চুরি করে পালানোর সময় ব্যাটিসকে ফ্লোরিডা অঙ্গরাজ্যের তিনটি কাউন্টিতে ধাওয়া করেছে পুলিশ। এ খবর দিয়েছে অনলাইন দ্য ইন্ডিপেনডেন্ট। ঘটনার শুরুটা এভাবে। ব্যাটিস শোরুমের দায়িত্বে থাকা এক সেলসম্যান অ্যানসেলমো ব্যারেটোকে বলেছিলেন, এক স্থান থেকে অন্য স্থানে আরও দ্রুত যাওয়ার জন্য হুইল চেয়ারের পরিবর্তে তিনি একটি গাড়ি কিনতে চান।

ব্যারেটো সাদা রঙের ২০০৯ পনিট্যাক জি৬ মডেলের একটি গাড়ি দেখালেন ব্যাটিসকে। গাড়ির চালকের আসনে বসতেও সাহায্য করলেন, যাতে তিনি আসনটি ভালোভাবে অনুভব করতে পারেন। বসার পরেই কাণ্ডটি ঘটালেন ব্যাটিস। সঙ্গে সঙ্গে দরজা বন্ধ করে লক আটকে দিলেন, চাবি দিয়ে গাড়ির ইঞ্জিন স্টার্ট করলেন ও একটি ফোল্ডিং স্টিকের সাহায্যে গাড়ির অ্যাকসেলারেটর বা গ্যাস পেডলে চাপ দিয়ে মুহূর্তে সেখান থেকে দ্রুত গাড়িটি চালিয়ে হাওয়া হয়ে গেলেন।

ব্যারেটো বলছিলেন, এটা ছিল অবিশ্বাস্য। শুধু চলচ্চিত্রেই এমনটা দেখা যায়। ধাওয়া করতে করতে অবশেষে একটি পেট্রোল স্টেশন থেকে যখন নতুন গাড়িতে গ্যাস ভরছিলেন ব্যাটিস, তখন তাকে গ্রেপ্তার করে পুলিশ। মজার ব্যাপার হলো, ফোর্ডের শোরুম থেকে ৯৫ কিলোমিটার দূরে ব্যাটিসকে গাড়িসহ আটক করা হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close