অন্যকিছু

মেষ-মীনের প্রেমযোগ ক্ষীণ: সচেষ্ট হলে কর্কটের সফলতা

আজ কেমন যাবে
জ্যোতিষ কুমারী রুবাই
শনিবার, তারিখ- ০৮/০২/২০১৪

mes2মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬
কর্মক্ষেত্রে বাকি পড়ে থাকা সিদ্ধান্ত সঠিকভাবে নিতে সক্ষম হবেন। পরিবারে খুশির খবর আসবে। আনন্দ অনুষ্ঠানের যোগ আছে। পরিবারের কোনো ব্যক্তির চাকরির খবরও আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের জন্য দিনটি কাটবে সন্তান নিয়ে ব্যস্ততা আর পারিবারিক অনুষ্ঠান সামাল দিতে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ।

টোটকা:  তুলসি ও নিমপাতায় চন্দনের প্রলেপ লাগিয়ে একটি লাল কাপড়ে মুড়ে সারাদিন জামার পকেটে রাখুন। দিন শেষে পানিতে ভাসিয়ে দিন।

C-brish2বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯
নেতৃত্ব দেওয়ার কাজে সফলতা পাবেন। দলগত কাজে সফলতার জন্য সুনাম অর্জন করবেন। সামাজিক সম্মান লাভের সুযোগ আছে। মঞ্চের সঙ্গে যুক্ত জাতিকারা সম্বর্ধিত হবেন। সঙ্গীত অথবা নৃত্যের জন্য জাতিকাদের স্বীকৃতি লাভ হতে পারে।

টোটকা: একটি পাত্রে পানিয়ে যব, গম, চাল, কালোজিরা, কাঁচা মরিচ ভিজিয়ে রাখুন।

C-mithun2মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা : ৮
প্রেমের ক্ষেত্রে বাধা থাকলেও দিনের শেষে সফলতা পাওয়ার যোগ আছে। নিজের উদ্যমের অশুভ সমস্ত প্রভাব থেকে মুক্তি পাবেন। ছাত্রদের বিশেষ সফলতা। পরিবারের মতের সঙ্গে আপনার মতের অমিল হতে পারে। জাতিকাদের ক্ষেত্রে অযাচিত প্রাপ্তিযোগ আছে। তবে শারীরিক সমস্যা কিছুটা কষ্ট দিতে পারে।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দরজার বিপরীত রেখে দিন।

C-korkotকর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:৭
যথেষ্ট সচেষ্ট না হলে প্রেমে সফলতা পাওয়ার আশা কম। কোনো বিশেষ সিদ্ধান্ত নিয়ে মানসিক টানাপোড়েন বাড়বে। তবে পারিবারিক সূত্রে অর্থযোগ দেখা যাচ্ছে। জাতিকারা পারিবারিক আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। খরচ বাড়বে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

C-singhoসিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২ 
আজকের দিনে শত্রু সংখ্যা বাড়তে পারে। প্রভাবশালী ব্যক্তির সুপারিশে জটিল কাজ সহজ হয়ে যেতে পারে। নিকট বন্ধুর সঙ্গে মতবিরোধের যোগ আছে। প্রেম নেই। জাতিকারা সামাজিক সম্মান লাভ করবেন। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্যের যোগ আছে।

টোটকা: তর্জনী ও বুড়ো আঙুলে কুশ ধরে বাড়ির চারপাশে পানিতে তিল এবং জল মিশিয়ে ছড়িয়ে দিন।

C-konnaকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
পরিবারের অভিভাবকদের সঙ্গে কোনো বিশেষ কারণে মতবিরোধ হতে পারে। স্নেহভাজন কোনো ব্যক্তির সাহায্যে অর্থনৈতিক সাহায্য লাভ করতে পারেন। আইনী জটিলতায় জড়াতে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ। জাতিকারা মায়ের শরীর নিয়ে বিশেষ ব্যস্ত হয়ে পরবেন। হাঁটু বা পায়ের অন্য কোনো অংশে চোটের সম্ভাবনা।

টোটকা: আতর বা সুগন্ধি বাড়ির সদর দরজার পাশে রাখুন।

tula2tula2তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা: ২১ 
প্রেমযোগ ক্ষীণ ও সমস্যাসংকুল। তবে কাছের বন্ধুর সাহায্যে মনোবল ফিরে পাবেন। ছাত্রদের ক্ষেত্রে পরীক্ষায় সাফল্যের খবর আসবে। আঘাতের যোগ আছে। জাতিকাদের ভ্রমণের যোগ আছে। সম্পর্ক নিয়ে জটিলতার সৃষ্টি হত পারে।

টোটকা:  একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।)

Bicik20বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮
সামাজিক কাজে খ্যাতি বৃদ্ধি বা সুনাম অর্জন করতে পারেন। চাকরিপ্রার্থীদের জন্য শুভ খবর আসতে পারে। ছাত্রদের জন্য দিনটি শুভ। প্রেমের জন্য দিনটি প্রতিকুল। জাতিকারা প্রতিবেশী এমন কোনো মানুষ দ্বারা উপকৃত হতে পারেন। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে।

টোটকা: তৃণভোজী প্রাণীদের খাদ্য দান করুন।

Donu20ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৩
নতুন মানুষের আধ্যাত্মিক সাহায্যে পারিবারিক জীবন হয়ে উঠবে সুন্দর ও আনন্দময়। দাম্পত্য জীবনে ঝামেলা থেকে মুক্তি পাবেন। প্রেমযোগ আছে। তবে অভিভাবকদের শরীর নিয়ে কিছুটা সমস্যা থকবে। জাতিকারা পারিবারিক আনন্দ অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকবেন। পারিবারিক সূত্রে উপহার বা ধন লাভের যোগ আছে।

টোটকা: একটি কয়েনে তেল সিঁদুর দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে পকেটে রাখুন।

C-mokor2মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
ব্যবসা নিয়ে অতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতার ফলে আর্থিক লোকসানের মুখোমুখি হতে পারেন। পিতৃস্থানীয় ব্যক্তিদের সঙ্গে মনোমানিল্য হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকাদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

C-kumvo2কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬
ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। অতীতে স্মৃতি আজকের দিনে আপনার মনকে ভারাক্রান্ত করতে পারে। বিদেশে থাকা নিকটাত্মীয়ের সফলতার খবর আসতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। জাতিকারা আত্মবিশ্বাসের ব্যবহারে কর্মে সফলতা পাবেন। আপনার সমস্যা সমাধানে পাশে পাবেন পারিবারের লোকজনকে।

টোটকা: অষ্টধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

C-meen2মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১
আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের রাস্তা আপনি নিজেই বের করতে পারবেন। সহকর্মীদের অসহযোগিতার ফলে কাজে বাধা আসতে পারে। নকল শুভানুধ্যায়ীদের মিথ্যে ভাষণে ক্ষতির সম্ভাবনা আছে। প্রেমযোগ ক্ষীণ। জাতিকারা পারিবারিক কাজে সফলতা পাবেন। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকতে পারেন।

টোটকা- গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close