যুক্তরাজ্য জুড়ে

প্রবল ঢেউয়ের কবলে ব্রিটেন

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: অসাধারণ! এই বিশেষণেও বুঝি কম হয়ে গেল। একজন ফটোগ্রাফারের জীবনে এমন মুহূর্ত খুব কমই আসে। একেবারে ব্যাটে বলে যাকে বলে। প্রথম দেখায় কেউ হয়ত বলবে এটা দারুণ একটা ঢেউয়ের দৃশ্য। এতটুকুই! একটু মনোযোগ দিয়ে খেয়াল করে দেখুন তো। শুধুই কি ঢেউয়ের ‘দারুণ’ দৃশ্য। এই দারুণের মাঝে লুক্কায়িত আছে ভয়ঙ্কর এক মানবের মুখচ্ছবি। একইসঙ্গে ঢেউ ও মানবের মুখাকৃতির এই ছবিটি ধারন করেন ফটোগ্রাফার সিমন ইমেট। ইংল্যান্ডের সমুদ্র তীরবর্তী শহর লাইম রেজিস থেকে গত সপ্তাহে তিনি ছবিটি তুলেন।

ডেইলি মেইল জানায়, অন্য আরও দশটি সাধারন ঘটনার মতো সেদিন বের হয়ে সমুদ্রের তীরে দ্বীপ শহর লাইম রেজিসে যান। কিন্তু কয়েকটা ছবি তুলেই এই বিরল দৃশ্যটা ফ্রেমবন্ধি করার সোভাগ্য হয় তার। মজার বিষয় হচ্ছে প্রথমে তিনি খেয়ালই করেননি তিনি এমন একটি দৃশ্য ধারন করে ফেলেছেন। পরে শট দেখে তার সজাগ হয়। ছবিটি প্রকাশ হওয়ার পরপরই সাড়া পড়েছে বিশ্বময়। গত সপ্তাহে বিশ্বের সেরা ছবিও নির্বাচিত হয়েছে এটি।

যুক্তরাজ্যে ডেইলি স্টার ফ্রন্ট পেইজে ছবিটি ছেপে ক্যাপশন লিখেছে ‘ফেইস অব হেল স্ট্রোম’। সিমন ইমেট তার ফেসবুকে পেইজে লেখেন,  এরূপ আলোচিত একটি ছবি তুলতে পেরে আমি সত্যিই আনন্দিত।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close