Featuredলন্ডন থেকে

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের বাষির্ক মাহফিল অনুষ্ঠিত

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের বাষির্ক মিলাদ ও সীরাতুননবি (সা:) মাহফিল অনুষ্ঠিত। গত ১২ ফেবরুয়ারি ২০১৪ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের বাষির্ক মিলাদ সীরাতুননবি (সা:)মাহফিল রাত ৭.৩০ ঘটিকার সময় ভালান্স রুডের উদ্হাম গার্ডেন কমুনিটি সেন্টারে অনুষ্টিত হয়।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন সংঘঠনের সভাপতি জনাব ফরিদ উদ্দিন আহমেদ এবং সভা পরিচালনা করেন সংঘঠনের সেক্রেটারি আলহাজ মুহাম্মদ ইসলাম উদ্দিন। পবিত্র কোরান তেলাওতের মাধ্যমে সভা শুরু হয়. হযরত মুহামমাদ সা: এর জনম ও জীবনের গুরুতত পূনর্ বিষয় নিয়ে আলোচনা করেন মুফতি মাহমুদ আলী ও মাওলানা শওকত সাহেব। মাহিফল শেষে শিরনী পরিবেশন করা হয় এবং রাত সাড়ে দশ ঘটিকার সময় সভা শেষ হয়।

সভায় সংঘঠনের ইসি সদস্য জনাব ফারুক আহমেদের পুত্র মরহুম মুসা আহমেদ ১৯ ও লিটন আহমেদ পিতা মরহুম তজমুল আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয় । এবং কুলাউড়াবাসীর জন্য বিশেষ দোয়া করা হয়। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা জনাব নাজমুল  হুসাইন চৌধুরী, জনাব মিসবাহ উদ্দিন আহমেদ কামাল, ফারুক আহমেদ সুন্দর, তাজ ইসলাম, ফারুক আহমেদ, জুবায়ের আহমেদ-সেলিম, প্রমুখ।

ইমেইল প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close