জাতীয়

মন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহমুদ আলী ও নজরুল ইসলাম

শীর্ষবিন্দু নিউজ: নির্বাচনকালীন সরকারের পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলীকে নতুন সরকারে একই দায়িত্বে ফিরিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর মাহমুদ আলীর সঙ্গে বুধবার প্রতিমন্ত্রী হিসাবে শপথ নেয়া নজরুল ইসলাম হিরু নিয়োগ পেয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়ে।

এরই প্রেক্ষিতে মন্ত্রিসভার নতুন সদস্য হিসেবে শপথ নিয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও নরসিংদীর এমপি এম নজরুল ইসলাম হিরু। দুপুরে বঙ্গভবনে তাদের শপথ পড়ান প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। নির্বাচনকালীন সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও দিনাজপুর-৪ আসনের এমপি এ এইচ মাহমুদ আলী ফের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন। নরসিংদী-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম হিরু। এদিকে পরে মাহমুদ আলীকে পররাষ্ট্র মন্ত্রণালয় ও নজরুল ইসলামতে পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

মাহামুদ আলী শপথ অনুষ্ঠানে আসেন তার স্ত্রী শাহীন আলী ও ছোট ভাই মো. আলী শামীমকে নিয়ে। আর নজরুল ইসলামের সঙ্গে ছিলেন স্ত্রী ফারজানা নজরুল। সংক্ষিপ্ত শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূঁইঞা।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বস্ত্র ও পাটমন্ত্রী ইমাজ উদ্দিন প্রমানিক, শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রধান হুইপ আ স ম ফিরোজ ও প্রধামন্ত্রীর মুখ্য সচিব ইকবাল সোহবান শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close