সিলেট থেকে

সিলেটে পৌছেছেন প্রধানমন্ত্রী

শীর্ষবিন্দু নিউজ: টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের ভেন্যু সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধন করতে সিলেট পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফর শেষে বিকালে হেলিকপ্টারে করে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। দশম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠনের পর সিলেটে এটেই প্রধানমন্ত্রীর প্রথম সফর। এ উপলক্ষে সিলেট বিভাগীয় স্টেডিয়াম ও নগরীতে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

স্টেডিয়াম ও নগরীকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসাহ-উদ্দীপনা। একটি বিশেষ বিমানে করে দুপুর সোয়া ১২টায় সিলেটে পৌঁছানোর পর কিছু সময় সার্কিট হাউজে বিশ্রাম নেন প্রধানমন্ত্রী। বিকেল ৩টা থেকে ৪টার মধ্যে তার হযরত শাহজালাল ও শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করার কথা রয়েছে। মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী সিলেট বিভাগীয় স্টেডিয়ামের উদ্বোধন করবেন এবং একটি সুধী সমাবেশে যোগ দেবেন।

প্রায় ৮৭ কোটি টাকা ব্যয়ে সিলেট বিভাগীয় স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানে উন্নীত করার কাজ শুরু হয় গত বছরের জুন মাসে। সম্প্রতি এ স্টেডিয়ামের সংস্কার কাজ শেষ হয়। মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের ছয়টি ম্যাচ হবে সিলেটে। আর ২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ২৪টি ম্যাচ হবে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে। প্রধানমন্ত্রীর সফরে নিরাপত্তার জন্য দুই হাজারের বেশি পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া র‌্যাব সদ্যসরাও আইনশৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত রয়েছে বলে জানা যায়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close