স্থানীয়

চট্টগ্রামে ট্রেন-মিনিবাস ধাক্কা: সংঘর্ষের ঘটনা তদন্তে কমিটি

শীর্ষবিন্দু নিউজ: চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকায় আজ মঙ্গলবার সকালে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী একটি মিনিবাসের চারজন যাত্রী নিহত হয়েছেন। রেলক্রসিং পার হওয়ার সময় মিনিবাসটি ট্রেনের সামনে এসে পড়লে এ ঘটনা ঘটে। নিহত সবাই পোশাকশ্রমিক। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন।

নিহত পোশাকশ্রমিকেরা হলেন ইয়াসমিন আক্তার, রিয়া আক্তার, জুলি আক্তার ও সুইটি। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির তত্ত্বাবধায়ক জহিরুল ইসলাম প্রথম আলোকে এই তথ্য জানান। এর আগে সকাল সাড়ে ৮টার দিকে নগরীর চাঁন্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকায় ট্রেন-মিনিবাস সংর্ঘষে তৈরি পোশাক কারখানার ৪ নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

চট্টগ্রামে ট্রেন ও হিউম্যান হলারের সংঘর্ষের ঘটনায় তাৎক্ষণিকভাবে  পাঁচ সদস্যের একটি বিভাগীয় তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে পূর্বাঞ্চল কর্তৃপক্ষ। একই ঘটনায় উচ্চ পর্যায়ের আরও একটি তদন্ত কমিটি গঠনের প্রক্রিয়া চলছে। বিভাগীয় তদন্ত কমিটির প্রধান করা হয়েছে রেলওয়ে পূর্বাঞ্চলের ডিভিশনাল ট্রাফিক অফিসার ফিরোজ ইফতেখার, ডিভিশনাল ইঞ্জিনিয়ার-১ আবিদুর রহমান, ডিভিশনাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (লোকো) মো.কামরুজ্জামান, ডিভিশনাল মেডিকেল অফিসার ডা.মো.কামরুজ্জামান এবং রেলওয়ে পুলিশের কমান্ড্যান্ট আব্দুর রাজ্জাক।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close