বলিউড

সাইফের বিরূদ্ধে মামলা দায়ের

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: দুই বছর আগে এক ব্যবসায়ীকে মারধোর করার ঘটনায় সম্প্রতি মামলা করা হয়েছে বলিউডি অভিনেতা সাইফ আলী খানের বিরূদ্ধে। আনিত অভিযোগের বিচারকাজ শুরু হবে ৩০ এপ্রিল বলে জানায় জনপ্রিয় টিভি এনডিটিভি।

এনডিটিভি আরো জানায়, ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে ওই ঘটনা ঘটেছিলো। ঘটনায় সাইফের উপর আনা অভিযোগের বিচারকাজ শুরু হবে ৩০ এপ্রিল থেকে। সাইফের বিরুদ্ধে অভিযোগটি এরকম দুই বছর আগে, মুম্বাইয়ের তাজ হোটেলে প্রবাসী ব্যবসায়ী ইকবাল শর্মাকে ঘুষি মেরেছিলেন সাইফ। সেদিন সাইফ পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে রেস্তোরাঁয় সময় কাটাচ্ছিলেন, পাশের টেবিলে বসে ডিনার করছিলেন ইকবাল। সাইফের সঙ্গে উপস্থিত ছিলেন কারিনা কাপুর, কারিশমা কাপুর, তাদের বান্ধবী মালাইকা আরোরা খান, অমৃতা আরোরা, অমৃতার স্বামী শাকিল লাদাখ এবং অভিনেতা-প্রযোজক বিলাল আমরোহি।

এক পর্যায়ে ব্যক্তিগত আলোচনায় মেতে উঠেন সাইফ এবং তার সঙ্গীরা, তাদের উচ্চ কণ্ঠ রেস্তোরাঁয় উপস্থিত বাকি অতিথিদের অসুবিধার সৃষ্টি করে। তখন সাইফকে নিচুস্বরে কথা বলার জন্য অনুরোধ জানান ইকবাল। কিন্তু সাইফ উত্তেজিত হয়ে তাকে ঘুষি মেরে বসেন। এ ঘটনার পর নিজের ব্যবহারের জন্য জনসম্মুখে ক্ষমা চেয়েছিলেন সাইফ।

তিনি বলেছিলেন, সাধারণ একজন মানুষের মত আমিও তুচ্ছ কারণে রেগে যাই। কিন্তু এ ধরণের কাজ জনসম্মুখে আমাদের করা উচিত নয়। সবার সঙ্গে ভালো ব্যবহার করা আমাদের দায়িত্ব। সাইফ আরও বলেন, আত্মরক্ষার জন্যেই কাজটি করেছিলেন তিনি। এই মামলাকে কেন্দ্র করে ১৩ মার্চ আদালতে হাজির হয়েছিলেন সাইফ। আত্ম সমর্থন করে নিজেকে নির্দোষ দাবী করেছেন তিনি।

সাইফের আইনজীবীর ভাষ্য, কাজটি করতে বাধ্য করা হয়েছিলো সাইফকে। সাইফের সঙ্গে উপস্থিত নারীদের উদ্দেশ্য করে ইকবাল কটূক্তি করেন বলেও অভিযোগ তোলেন তিনি। এ ঘটনার পরদিন সকালে গ্রেফতার করা হয়েছিলো সাইফকে। এরপর ১৫ হাজার রূপি দিয়ে জামিন করানো হয় তার। একই ঘটনায় শাকিল লাদাখ এবং অভিনেতা-প্রযোজক বিলাল আমরোহির বিরদ্ধেও অভিযোগ আনা হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close