সিলেট থেকে

সিলেটে ছাত্রলীগ দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া

শীর্ষবিন্দু নিউজ: সিলেট সরকারি কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের অনুষ্ঠান শেষে ছাত্রলীগ দু’গ্রুপের মধ্যে তুমূল সংঘর্ষ হয়েছে। দেশীয় অস্ত্র নিয়ে উভয় গ্রুপ প্রায় আধাঘণ্টা ধাওয়া পাল্টা ধাওয়া করেছে। সোমবার দুপুর আড়াইটায় বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠান শেষ হওয়া মাত্রই এ ঘটনা ঘটে। কলেজের নতুন বর্ষের এক ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতের ঘটনা থেকে সংঘর্ষের সূত্রপাত হয় বলে কলেজে সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, অনুষ্ঠানের শেষ পর্যায়ে ছাত্রলীগের একটি গ্রুপ জুনিয়র ছাত্রলীগের এক কর্মীর দিকে তেড়ে আসেন। এক পর্যায়ে ওই ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত করে ক্যাম্পাস ছেড়ে চলে যান সিনিয়র ছাত্রলীগ কর্মীরা। পরে আবার ক্যাম্পাসের দিকে ফিরে আসলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

এ বিষয়ে শাহপরান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিবেন্দু চন্দ্র জানান, ঘটনার খবর পাওয়া মাত্র সেখানে পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষ এড়াতে কলেজ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। কলেজ ছাত্রলীগের এক নেতা  মিনহাজুর রহমান বাংলানিজকে জানান, সকাল থেকে দু’গ্রুপের মধ্যে উত্তেজনা ছিলো। দুপুরের পর তিনি ক্যাম্পাস থেকে চলে যান। এরপর তিনি কোনো খোঁজ কবর নেননি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close