রাজনীতি

সত্য বলায় আমাকে ভয় দেখানো হচ্ছে

শীর্ষবিন্দু নিউজ: সঠিক ইতিহাস তুলে ধরার কারণে আজ আমাকে ভয় দেখানো হচ্ছে। আওয়ামী লীগের যদি সাহস থাকে তবে তারা এর প্রতিবাদ করুক। আসলে তাদের সে সাহস নেই। তারা তা পারবেও না। মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ ও প্রজন্ম আয়োজিত বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও জিয়াউর রহমান শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, ছাত্রলীগের কোন নেতাই চাননি দেশ স্বাধীন হোক। দেশ স্বাধীনের আগে খদ্দর পড়লে ও রবীন্দ্রনাথ গাইলে ছাত্রলীগ হামলা করতো। তারা আমার ওপরও হামলা করেছিল। তিনি বলেন, আজ জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা নিয়ে আওয়ামী লীগ যে ইতিহাস বিকৃত করছে একদিন অবশ্যই ইতিহাস সত্য বলবে। তখন কিন্তু নির্মম সত্যটিই লেখা হবে। আস্তে আস্তে সত্য কথা গুলো বের হয়ে আসবে।

কাজী জাফর বলেন, মেজর জিয়ার স্বাধীনতার ঘোষণা শুনেই আমরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ি। তিনিই স্বাধীনতার ঘোষক এ বিষয়টি অস্বীকার করা মানে ইতিহাসকে বিকৃত করা। বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা শাহজাহান ওমরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কল্যাণ পার্টির চেয়ারম্যান লেঃকঃ (অবঃ) সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, সমশের মবিন চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এমাজ উদ্দিন, শ্যামা ওবায়েদ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close