জাতীয়

ভারতকে করিডোর দেওয়ার সিদ্ধান্ত আত্মঘাতী

শীর্ষবিন্দু নিউজ: ফারাক্কা, টিপাইমুখ ও তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায়, সীমান্ত সমস্যা সামাধান না করে নতুন করে বাংলাদেশের স্বার্থবিরোধী বিদ্যুৎ করিডোর প্রদানের সিদ্ধান্ত আত্মঘাতী। ভারতকে আমরা শুধু দিয়েই যাবো এর প্রতিদানে কিছু্ই পাবো না। শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ভারতকে বিদ্যুৎ করিডোর প্রদান বাংলাদেশের স্বার্থ বিরোধী শীর্ষক মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ)। বক্তারা বলেন, ভারত এই বিদ্যুৎ সরবরাহের জন্য বাংলাদেশের সাড়ে ৪ হাজার বিঘা জমি ব্যবহার করবে। এতে করে ওই জমিগুলো পতিত হয়ে যাবে। ভারত যা চায় তাই দেওয়া হয় কিন্তু তারা আমাদের স্বার্থ একেবারেই দেখে না। আজ পানির অভাবে কৃষকরা জমিতে ফসল ফলাতে পারছে না। তাদের কী একটুও বিবেকবোধ নেই!

বক্তারা আরো বলেন, আমরা দেশের স্বার্থ বিনষ্ট করে ভারতকে শুধু দিয়েই যাবো তা হতে পারে না। বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়ার সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- সংগঠনের চেয়ারম্যান জেবেল রহমান গনি, কল্যাণ পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব এম এম আমিনুর রহমান, ডিএল যুগ্ম সম্পাদক খোকন চন্দ্র দাস, ন্যাপ প্রেসিডিয়াম সদস্য গোলাম সারওয়ার খান প্রমুখ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close