সিলেট থেকে

মেয়র আরিফ হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন

শীর্ষবিন্দু নিউজ: সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়েছেন। শুক্রবার রাত সোয়া ৮টার দিকে এইডেড স্কুলের একটি অনুষ্ঠানে যাবার পথে বুকে ব্যথা অনুভব করলে সাথে সাথে তিনি নয়াসড়কস্থ মাউন্ড এডোরা হাসপাতালে যান। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে জানান তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

তিনি মাউন্ড এডোরা হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় ডাক্তাররা জানিয়েছেন তাঁর অবস্থার কিছুটা উন্নতি হয়েছে এবং তিনি অনেকটা শঙ্কামুক্ত। উন্নত চিকিৎসার জন্য শনিবার ভোরে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নিয়ে যাওয়ার হয়। ঢাকায় মেয়র আরিফের এনজিওগ্রাম শেষ হয়েছে। ইউনাইটেড হাসপাতালের কার্ডিওলজি ডিপার্টমেন্টের চীফ কনসালটেন্ট ডা: মোমিনুজ্জামানের তত্ত্বাবধানে এনজিওগ্রাম করা হয়।

এনজিওগ্রাম শেষে চিকিতসকরা পরিবারের সদস্যদের জানিয়েছেন, মেয়র আরিফুল হক চৌধুরীর হার্টে একটি ব্লক ধরা পড়েছে। পরিবারের সদস্যদের সিদ্ধান্তক্রমে পরে বেলা পৌনে ১১টায় মেয়র আরিফুল হক চৌধুরীর একটি ব্লকে রিং (স্টেইনইং) লাগানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানের মেয়রের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তবে তাকে এখনও পুরোপুরি বিশ্রামে থাকতে হবে। কবে নাগাদ মেয়রকে হাসপাতাল ত্যাগ করতে হবে সে ব্যাপারে এখনও ডাক্তাররা কোন কিছু জানাননি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close