জাতীয়

দেশে সিসি ক্যামেরা বসছে মেট্রোপলিটন সিটিতে

শীর্ষবিন্দু নিউজ: সন্ত্রাসীদের সব ধরনের অপতৎপরতা ঠেকাতে শিগগিরই সব মেট্রোপলিটন সিটিতে সিসি ক্যামেরা স্থাপন করা হচ্ছে। মঙ্গলবার আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে গঠিত কোর কমিটির বৈঠক শেষে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ তথ্য জানান।

আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে বলে জানা গেছে। বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব সি.কিউ.কে মুসতাকসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনি বলেন, সন্ত্রাসীদের অপতৎপরতা কঠোর হাতে দমন করবে আইন-শঙ্খলা বাহিনী। বৈঠকের সিদ্ধান্ত জানতে চাইলে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গাড়িতে কালো গ্লাস লাগানো যাবে না এবং এর ব্যবহার বন্ধের ব্যবস্থাও নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী।

দেশে গুম হত্যার মতো ঘটনা ঘটছে এতে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হচ্ছে কি না জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর অবনতি হচ্ছে বলে আমি মনে করি না। তবে ভিন্ন পন্থায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করা হচ্ছে। বৈঠক সূত্রে জানা গেছে, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে। জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবিলায় আরও কঠোর পদক্ষেপ নিতে সিদ্ধান্ত হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close