রাজনীতি

হাসিনার চেয়ে খালেদা জনপ্রিয় প্রমাণে প্রস্তুতি নিচ্ছে বিএনপি

শীর্ষবিন্দু নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বেশি জনপ্রিয় বলে বরাবরই দাবি খালেদা জিয়ার দল বিএনপির। আর এটাই এবার মে-দিবসের সমাবেশে প্রমাণ করতে চান দলটির নেতারা। ১লা মে (বৃহস্পতিবার) দিবসটি উপলক্ষে দুই নেত্রীর রুটিন সমাবেশ রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের সমাবেশে বক্তব্য রাখবেন এবং রাজধানীর সোহরাওয়ার্দীতে শ্রমিকদলের সমাবেশে বক্তব্য দেবেন খালেদা জিয়া।

সমাবেশ সফল করতে উভয় নেতাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে বলেন। লোক সমাগম বাড়াতে যার যার অবস্থান থেকে চেষ্টা চালানোর জন্যও নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তারা। সভাটি পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব আবদুস সালাম।

একইদিনের এ দুই সমাবেশে লোক-সমাগমের চিত্রেই জনপ্রিয়তার বিষয়টি তুলনা করতে চান বিএনপির নেতারা। মঙ্গলবার সন্ধ্যায় শ্রমিকদলের সমাবেশের প্রস্তুতি উপলক্ষে রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবনে ঢাকা মহানগর বিএনপি এক যৌথসভার আয়োজন করে। সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও সংগঠনের আহবায়ক সাদেক হোসেন খোকা একই রকম কথাই বললেন। খালেদা জিয়ার সমাবেশে তারা শেখ হাসিনার সমাবেশের চেয়ে বেশি লোক সমাগমের আকাঙ্ক্ষা প্রকাশ করেন।

মির্জা আব্বাস বলেন, দেশের জনগণকে এ ম্যাসেজ দিতে হবে যে, খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা। আর তা প্রমাণ করার জন্য আগামী শ্রমিক সমাবেশে জনসমাগম বাড়াতে হবে। খোকা বলেন, আগামী পয়লা মে প্রধানমন্ত্রী টঙ্গীতে যে সমাবেশ করবেন, খালেদা জিয়ার সমাবেশে তার চেয়ে তিন-চারগুণ বেশি জনসমাগম ঘটাতে হবে।  তিনি বলেন, দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল ও জনগণের প্রতিনিধিত্বকারী নেত্রী খালেদা জিয়া, শেখ হাসিনা নন। এ বার্তাটি জনগণের কাছে পৌঁছে দিতে হবে। সে লক্ষ্যেই আমাদের এ যৌথসভা।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close