রাজনীতি

দেশ গুপ্ত ঘাতকদের লীলাভূমি

শীর্ষবিন্দু নিউজ: নারায়ণগঞ্জসহ সারাদেশে গুম ও অপরহরণের নিন্দা জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,  দেশ গুপ্ত ঘাতকদের লীলাভূমিতে পরিণত হয়েছে। নারায়ণগঞ্জের ঘটনাই তার চরম দৃষ্টান্ত। বুধবার বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

নারয়ণগঞ্জের ঘটনা তুলে ধরে মির্জা ফখরুল বলেন, আইন-শৃঙ্খলার চরম অবনতি দেশের সকল রেকর্ডকে ভঙ্গ করেছে। গোটা জাতি এক বিভীষিকাময় আতঙ্ক ও ভীতির মধ্যে বাস করছে। বাসা থেকে বেরিয়ে পরিবারের কাছে ফিরতে পারবে কিনা; সে বিষয়ে প্রত্যেক নাগরিকই সংশয়ে ভুগছেন। প্রতিদিন মানুষ গুম হচ্ছে এবং কয়েকদিন পর তাদের লাশ দেশের কোনো না কোনো অঞ্চলে পাওয়া যাচ্ছে। সরকারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জনগণকে এর বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার নারায়ণগঞ্জে দিনে দুপুরে কাউন্সিলারসহ ৭ জনকে অপহরণ করা হয়। পরবর্তীতে বুধবার দুপুরে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় জনগণ পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ৬ জনের মৃতদেহ নদী থেকে উদ্ধার করে। এটা শুধু বাংলাদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতির বহিঃপ্রকাশই নয়। বরং গোটা দেশ গুপ্ত ঘাতকদের লীলাভূমিতে পরিণত হয়েছে এটি তারই চরম দৃষ্টান্ত।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close