বলিউড

ধর্ষিত শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক: শিল্পা শেটির যৌনভিডিও আনকার্ট অবস্থায় ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে। ভিডিওটি প্রকাশ হয়ে পড়ায় শিল্পার সংসারে নতুন করে ঝড় বইতে শুরু করেছে বলে টাইমও অব ইন্ডিয়া জানায়।এর আগে এমন নান্দনিক দৃশ্যে এর আগে অভিনয় করেননি কখনো। দাবি অভিনেত্রী শিল্পা শেঠির।

ছবির নাম দ্য ডিজায়ার: এ জার্নি অব এ উইম্যান। ভারত ও চীনের যৌথ উদ্যোগে নির্মিত এই ছবিতে শিল্পার বিপরীতে অভিনয় করেছেন চীনের খ্যাতিমান তারকা জিয়া ইউ। ছবিতে একজন নৃত্যশিল্পী হিসেবে দেখা যাবে শিল্পাকে। তবে অনেকে বলছেন, বড্ড বেশি খোলামেলা ও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে ফেলেছেন শিল্পা।

এমন খোলামেলা অভিনয়ে একটুও আড়ষ্ট হতে দেখা যায়নি ভারত সুন্দরীকে। এদিকে গৌতমি চরিত্রে শিল্পাকে দেখে চীনের খ্যাতিমান এক চিত্রশিল্পী তো তাঁর প্রেমেই পড়ে গেছেন। ছবিটি সম্পর্কে শিল্পা শেঠির ভাষ্য, গৌতমির পথচলাকে তুলে আনা হয়েছে ছবিতে। প্রেম কাহিনিটা চমৎকার এবং প্রেমিক-প্রেমিকার মধ্যে যে আবেগ ফুটিয়ে তোলা হয়েছে তা অসাধারণ, যেন কোনো চিত্রকর্ম। গৌতমি বেশ সাহসী একটা চরিত্র ছবিটি বর্তমানে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে দেখানো হচ্ছে। চলতি বছরের শেষ নাগাদ এটি ভারতে মুক্তি পাবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close