Featuredজাতীয়

কুয়ালালামপুর বিমানবন্দরে রিজেন্ট এয়ারের শতাধিক যাত্রী ভোগান্তিতে

নিউজ ডেস্ক: সময়মতো উড়োজাহাজ না যাওয়ায় মালয়েশিয়ায় ভোগান্তিতে পড়েছেন রিজেন্ট এয়ারওয়েজের বাংলাদেশমুখী শতাধিক যাত্রী। কুয়ালালামপুর বিমানবন্দরে বৃহস্পতিবার দুপুর থেকে অপেক্ষায় থেকে রাত পর্যন্ত বিমানের দেখা না পেয়ে কয়েকজন যাত্রী টেলিফোন করে তাদের ভোগান্তির কথা জানান।

রিজেন্ট এয়ারওয়েজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের পক্ষ থেকে বলা হয়েছে, টেকনিক্যাল সমস্যার কারণে ফ্লাইটটি সময় পুনর্নির্ধারণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ৩টায় (মালয়েশিয়া সময়) ফ্লাইটটির কুলালালামপুর থেকে ঢাকায় রওনা দেয়ার কথা ছিল। কিন্তু ঢাকা থেকে ফ্লাইটটি সময়মতো না পৌঁছানোর কারণে রাত ৮টায় তা ছাড়বে বলে প্রথমে যাত্রীদের জানানো হয়।

রিজেন্টের যাত্রী সালাউদ্দিন ভুঁইয়া বলেন, সে সময় পার হয়ে গেলে রিজেন্টের এয়ারপোর্ট অফিসে যোগাযোগ করা হলে তারা কোনো সদুত্তর দিতে পারেনি। এই দীর্ঘ সময় অপেক্ষার সময় রিজেন্টের কোনো কর্মকর্তা যাত্রীদের কাছে আসেনি। কোনো খাবার বা থাকার ব্যবস্থা করা হয়নি। এ অবস্থায় ওই ফ্লাইটের শতাধিক যাত্রী চরম ভোগান্তিতে পড়েছেন বলে জানান সালাউদ্দিন।

রিজেন্ট ঢাকা-কুয়ালালামপুর রুটে সপ্তাহে চারটি ফ্লাইট পরিচালনা করে। আর এজন্য তারা ব্যবহার করে বোয়িং ৭৩৭ মডেলের উড়োজাহাজ। ব্যবসায়িক কারণে ঢাকায় আসতে চাওয়া লেন নামে এক বিদেশি বলেন, ফ্লাইট কেন যাচ্ছে না, তা জানতে বিমানবন্দরে রিজেন্টের অফিসে কাউকে পাওয়া যাচ্ছে না। কর্মকর্তারা ফোন বন্ধ করে রেখেছেন। আমাদের খোঁজ নেয়ার কেউই নেই। আমরা জানি না আদৌ যেতে পারব কিনা।

ফ্লাইট শিডিউলে সমস্যা হওয়ার বিষয়টি স্বীকার করেছে বেসরকারি এই বিমান সংস্থার জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক (জিএম) এসএম রিয়াজুল ইসলাম বলেন, যে উড়োজাহাজটি দিয়ে যাত্রীদের নিয়ে আসার কথা ছিল, তাতে কারিগরি সমস্যা হওয়ায় এই সমস্যা হয়েছে। ফ্লাইটটি শুক্রবার ভোর ৬টায় যাত্রীদের ঢাকায় নিয়ে আসবে। এ সময়ে যেন যাত্রীদের কোনো সমস্যা না হয়, এজন্য থাকা ও খাবারের ব্যবস্থাও আমরা করব, বলেন তিনি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close