গ্যালারী থেকে

ইংল্যান্ডের রানীর চুমু প্রত্যাশী ইতালির স্ট্রাইকার বালোতেলি

ওয়াল্ডকাপ ডেস্ক: ইংল্যান্ডের রানীর চুমু প্রত্যাশা করে আবারও খবরের শিরোপাম হলেন ইতালির স্ট্রাইকার মারিও বালোতিলে। নানা রকম কা- ঘটিয়ে আলোচনায় আসাটা মারিও বালোতেলির জন্য নতুন নয়। এবার তিনি খবর হলে ভিন্ন এক কারণে। ইংল্যান্ডের রানীর কাছে তিনি চুমু প্রার্থনা করেছেন।

ইংল্যান্ড গ্রুপ পর্বে প্রথম মাচে ইতালির কাছে হারে ২-১ গোলে। দ্বিতীয় ম্যাচে তারা একই ব্যবধানে হেরেছে উরুগুয়েরে কাছে। এতে থ্রি লায়নদের দ্বিতীয় পর্বে ওঠার ভাগ্য সুতায় ঝুলছে। দ্বিতীয় পর্বে পাড়ি দিতে ইংল্যান্ডেকে নির্ভর করতে হচ্ছে আজ্জুরিদের উপর। পরের দুই ম্যাচে বালোতেলির দল কোস্টারিকা ও উরুগুয়েকে বড় ব্যবধানে হারালেই কেবল থ্রি লায়নদের দ্বিতীয় রাউন্ডে আশাটা বেঁচে থাকবে। কোস্টারিকাকে বড় ব্যবধানে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার সুযোগ থাকবে ইংল্যান্ডের। অনেক কঠিন সমীকরণ।

তবে এর আগে বিতর্কিক এক টুইট করে আলোচনার ঝড় তুললেন বালোতেলি। ইংল্যান্ডের রানী এলিজাবেথ যদি বালোতেলির গালে চুমু দেন তাহলে নাকি কোস্টারিকাকে বড় ব্যবধানে হারানো শক্তি পাবে বালোতেলি। ইংল্যান্ড উরুগুয়ের কাছে হারের পর কঠিন সমীকরণটি সামনে আসে। তারপর বালোতেলি টুইট করেন, আমরা কোস্টারিকাকে হারালে ইংল্যান্ডের রানীর কাছে চুমু চাই। আর সেটা অবশ্যই আমার গালে দিতে হবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close