Featuredলন্ডন থেকে

বিমানের সরাসরি ফ্লাইট: আগে সিলেট পরে ঢাকা

শীর্ষবিন্দু নিউজ: লন্ডন প্রবাসীরা ঢাকা হয়ে নয়, আগে সিলেট যাবেন পরে ঢাকা। এবং সিলেট এম এ জি ওসমানী বিমান বন্দরকে একটি পূর্নাঙ্গ আšর্তজাতিক বিমান বন্দরে রুপ দিতে সকল ধরনের পদক্ষেপ গ্রহন করার পাশাপাশি দ্রুত রিফ্যুয়েলিং ব্যবস্থা চালু করার প্রতিশ্রুতি দেন প্রধানমন্ত্রী। লন্ডনে যুক্তরাজ্য আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেন্ট্রাল লন্ডনের অভিজাত হোটেল হিল্টনে আয়োজিত ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। সাধারন স¤পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৃটিশ হোম অফিস সিলেক্ট কমিটির চেয়ার কিথ ভাজ এমপি, লেবার সরকারের সাবেক মন্ত্রী জিম ফিজপেট্রিক এমপি, ভেলারী ভাজ এমপি। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশের পররাস্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী,নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, বৃটিশ এমপি ফ্রাঙ্ক ডবসন, প্রখ্যাত সাংবাদিক আব্দুল গফফার চৌধুরীসহ যুক্তরাজ্য আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ

বৃটিশ ভিসা কার্যক্রম দিল্লিতে স্থানান্তর বিষয়ে মঙ্গলবার বৃটেনের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরুনের সাথে তার আলোচনা হয়েছে জানিয়ে শেখ হাসিনা বলেন, এর ফলে ভিসা কার্যক্রমে কোন সমস্যা হবেনা। তবে বর্তমানে অনলাইন পদ্ধতি সহজ হওয়ার কারনে ইন্টারনেটের মাধ্যমে ভিসা আবেদন করার আহবান জানান তিনি। ৫ জানুয়ারীর নির্বাচনে ৪০ ভাগের বেশী মানুষ ভোট দিয়ে বর্তমান সরকারকে নির্বাচিত করেছে দাবী করে শেখ হাসিনা বলেন, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয় আওয়ামীলীগ ক্ষমতায় আসলে। দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আওয়ামীলীগের কোন বিকলপ নেই।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close