Featuredসিলেট থেকে

সিলেটে পালিত হচ্ছে খুশির ঈদ

শীর্ষবিন্দু নিউজ: বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে সিলেটে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। সিলেটে ঈদের সর্ববৃহৎ ঈদ জামায়াত অনুষ্ঠিত হয়েছে শাহী ঈদগাহে সকাল সাড়ে ৮টায়। এতে অর্থমন্ত্রী ও মেয়রসহ সিলেটের বিশিষ্টজনেরা ঈদের নামাজ আদায় করেছেন।

শাহী ঈদগাহে সকাল থেকেই মুসল্লীদের ঢল নামে ঐতিহ্যবাহী সিলেট শাহী ঈদগাহ মাঠে। একপর্যায়ে মূল ঈদগাহ মাঠের বাইরেও অসংখ্য মুসল্লী ঈদ জা’মাত আদায় করেন। শাহী ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।

এদিকে ঈদের জা’মাতকে কেন্দ্র করে শাহী ঈদগাহ জুড়ে ছিল কঠোর নিরাপত্তা ব্যবস্থা। পুলিশ সদস্যদের সাথে সাথে গোয়েন্দারাও তৎপর ছিলেন ঈদগাহকে কেন্দ্র করে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়- নিরাপত্তা নিশ্চিত করতে সাধারণ মুসল্লীদের সাথে মিশে গিয়ে কাজ করেছেন গোয়েন্দারা।

সিলেটে ঈদের অন্যান্য প্রধান জামাত অনুষ্ঠিত হয় হযরত শাহ জালাল (রহ) দরগাহ মসজিদ, ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা ময়দান, হাজী কুদরত উল্লাহ জামে মসজিদ,কাজীর বাজার জামেয়া, পুলিশ লাইন মাঠ, দারুস সালাম মাদ্রাসা এবং কালেকটরেট অফিস প্রাংগনে। এছাড়া জেলার বিভিন্ন স্থানে ঈদগাহ, খোলা মাঠ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close