অন্যকিছু

শেয়ারে ক্ষতির সম্ভাবনা ধনুর, বুদ্ধিতে কার্যোদ্ধার মেষের

জ্যোতিষী রুবাই:

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ! 

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও। মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে:apnarrashifol.bn24@gmail.com

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ০৭/০৮/২০১৪

মেষ:(২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১
ব্যবসায় প্রভূত বিনিয়োগ সত্ত্বেও সাফল্য না পাওয়ায় দুশ্চিন্তা বাড়তে পারে। রক্তচাপের আধিক্যে নানা ধরনের শারীরিক সমস্যা কাজকর্মে ব্যাঘাত ঘটাবে। বুদ্ধি ও মনের শক্তিতে বাধা কাটিয়ে কার্যোদ্ধার হয়ে যাবে। অতিরিক্ত উচ্চাভিলাষ বিপত্তির কারণ হতে পারে। প্রেম বিষয়ে সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন।

টোটকা: একটি সুপারি, একটি তেঁতুল মরিচের সঙ্গে বাড়ির উত্তর দিকে কিছুটা মাটি খুঁড়ে পুতে দিন।

বৃষ:(২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
আলাপ-আলোচনায় সম্পত্তি বিষয়ক সমস্যার সুষ্ঠু সমাধান হবে। কলাকুশলীদের সম্মান বৃদ্ধির সুযোগ আসবে। বৈদেশিক মূল্যবান দ্রব্যাদি প্রাপ্তির যোগ আছে। অকারণ বিলাসিতায় অপব্যয় বন্ধ করা যাবে না। বৃষ লগ্নে জাত ব্যক্তির পরিকল্পনায় উপার্জনের নতুন পথের হদিস হাজির হবে। উচ্চশিক্ষা ও গবেষণায় বিশেষ সাফল্য আসতে পারে।

টোটকা: একটি পাত্রে পানিতে যব ও কালো জিরা ভিজিয়ে বিছানার নীচে সারা রাত রাখুন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close