Featuredঅন্য পত্রিকা থেকে

মোদীর পক্ষে সালমান

মোদীর পক্ষে সালমান

আন্তর্জাতিক ডেস্ক: শাসনকার্যের একশ দিন পার হতে না হতেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে নানা সমালোচনা হচ্ছে। প্রশ্ন উঠেছে মোদীর সক্ষমতা নিয়েও। ঠিক এসময়েই মোদীর পাশে এসে দাঁড়িয়েছেন ‘মি. ব্যাচেলর’খ্যাত বলিউড তারকা সালমান খান।

মোদীর সমর্থনে তিনি বলেন, এখনই চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানোর সময় হয়নি। নিজেকে প্রমাণ করার জন্য তাকে (মোদী) আরো সময় দেওয়া উচিত। মোদীর শপথ অনুষ্ঠানে অংশ নেওয়া সালমান বলেন, এখন সবেমাত্র একশ’ দিন পার হলো। টিম নিয়ে তিনি সকাল থেকে রাত অবধি কাজ করে যাচ্ছেন। তাকে আরো কিছু সময় দেওয়া হোক।

মোদীর সমালোচকদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে সালমান বলেন, যারা মোদীর সমালোচনা করছেন তারা একবার দেশের দায়িত্বভার নিয়ে দেখুন। দেশ চালিয়ে দেখুন-কতো ঝামেলার মুখোমুখি হতে হয়। তিনি বলেন, আমরা বাড়ির কাজকর্ম করতেই গলদঘর্ম। সেখানে দেশ চালানো তো দূরের কথা। কিন্তু এখনও মোদী দেশের হাল ধরে আছেন।

দাবাং তারকা সালমান মোদীকে সিদ্ধান্ত নিতে স্বাধীনতা দেওয়ার পক্ষেও কথা বলেন। তিনি বলেন, আমরা সর্বসম্মতিক্রমে তাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছি। সুতরাং তাকে সম্মান করা উচিত। শেষে তিনি মোদীর ড্রাম বাজানোর দক্ষতারও প্রশংসা করেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close