জাতীয়

চলে গেলেন ড: পিয়াস করিম

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও টেলিভিশন টক শোর আলোচক ড: পিয়াস করিম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ সোমবার ভোরে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা গেছেন এই শিক্ষক।

স্কয়ার হাসপাতাল থেকে জানানো হয়, ভোর পাঁচটার দিকে পিয়াস করিমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। হাসপাতাল সূত্র জানায়, ভোর রাতের দিকে পিয়াস করিমের অসুস্থতার খবর পরিবারের সদস্যরা স্কয়ার হাসপাতালে জানান। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স পাঠিয়ে তাকে হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে হৃদরোগে আক্রান্ত হন পিয়াস করিম। ভোর চারটার দিকে তাঁকে স্কয়ার হাসপাতালে আনা হয়। পরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পিয়াস করিমের পরিবার জানিয়েছেন, বুধবার বেলা ১১টায় তার মরদেহ সর্বস্তরের শ্রদ্ধার জন্য কেন্দ্রিয় শহীদ মিনারে রাখা হবে। একইদিন বাদ জোহর বায়তুল মোকাররমে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এদিকে আজ সকাল থেকে পিয়াস করিমের  ধানমন্ডির ৭ নম্বর রোডের ৩২ নম্বর বাসায় শুভ্যান্যুধায়ীরা ভীড় জমান। তারা শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানাচ্ছেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close