Featuredলন্ডন থেকে

লন্ডন এক্সেলে ওর্য়াল্ড ট্রাভেল মার্ট শুরু

সুমন আহমেদ, লন্ডন এক্সেল থেকে: বিশ্বের বিভিন্ন দেশের পর্যটন বিলাসী, ব্যবসায়ীদের নিয়ে লন্ডন এক্সেলে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে বড় ট্রাভেল মার্কেট ওয়াল্ড ট্রাভেল মার্ট। বিভিন্ন দেশ থেকে আসা বিভিন্ন জাতির উপস্থিতিতে আজ সোমবার আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে এই মেলার।

মূলত আজকের আয়োজন বিভিন্ন দেশ থেকে আসা ব্যবসায়ীরা অতিথিদের আকর্ষণে কিভাবে সাজিয়েছেন তাদের মেলা, এ বিষয়ে বিস্তারিত তুলে ধরতে প্রেস কনফারেন্সের আয়োজন করেন। সাথে ব্যবসায়ীরা যোগদেন আজকের আয়োজেন।

 

 

 

তবে মেলার শুরু হবে আগামীকাল ৪ঠা নভেম্বর মঙ্গলবার থেকে চলবে ৬ই নভেম্বর ব্রহস্পতিবার পর্যন্ত। মেলায় আগত অতিথিদের নিয়ে ব্যবসায়ীরা পুরোদমে নামবেন তাদের ব্যবসার প্রসারে।

মেলায় স্টল ঘুরে দেখা গেছে, বাংলাদেশের পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এসেছেন লন্ডন এক্সেলে। উপলক্ষ্যে মেলায় বাংলাদেশকে বিশেষভাবে তুলে ধরা। কিন্তু আশ্চযের বিষয় হলো তাকে প্রেস কনফারেন্সে দেখা যায়নি। এমনকি বাংলাদেশের পক্ষ থেকেও কাউকে দেখা যায়নি। যেখানে বিশ্বর বিভিন্ন দেশ থেকে প্রতিনিধিরা উপস্থিত হয়েছেন তাদের দেশকে তুলে ধরতে তাদের ব্যবসাকে তুলে ধরতে। সেখানে বাংলাদেশ বা বাংলাদেশের মন্ত্রী বা বাংলাদেশ হাইকমিশনরে কা্উকে দেখা যায়নি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close