জাতীয়

সাক্ষাৎকার দিলেন রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার

সাক্ষাৎকার দিলেন রেলমন্ত্রীর স্ত্রী হনুফাশীর্ষবিন্দু নিউজ ডেস্ক: ঢাকার আইনজীবী সমিতির সদস্য হতে সাক্ষাৎকার দিলেন রেলমন্ত্রী মো. মজিবুল হকের নববিবাহিত স্ত্রী অ্যাডভোকেট হনুফা আক্তার। মঙ্গলবার (১১ নভেম্বর) তিনি ঢাকা আইনজীবী সমিতির সদস্য হতে বারের কমিটির কাছে সাক্ষাৎকার দেন।

জানা যায়, হনুফা চান্দিনা আবেদা নূর হাই স্কুল থেকে এসএসসি, আবেদা নূর উচ্চ মাধ্যমিক বিজনেস ম্যানেজমেন্ট কলেজ থেকে এইচএসসি, কুমিল্লা রেদোয়ান আহমেদ কলেজ থেকে ডিগ্রি ও ঢাকা সরকারী বাংলা কলেজ থেকে সমাজবিজ্ঞানে এমএসএস ডিগ্রি লাভ করেন। এরপর প্রাইম  ইউনিভার্সিটি  থেকে এল.এল.বি ডিগ্রি অর্জন করেন

ঢাকা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন জসিম সাক্ষাৎকার দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, অ্যাডভোকেট হনুফা আক্তার মঙ্গলবার সদস্য হওয়ার জন্য সাক্ষাৎকার দিয়েছেন। আমরা তাকে সদস্য হিসাবে নির্বাচিত করেছি। আগামী ২৩ তারিখ হতে টাকা জমা নেওয়া হবে। টাকা জমা দিলেই তিনি ঢাকা বারের সদস্য হবেন। অ্যাডভোকেট হনুফা আক্তার গত ১৮ অক্টোবর বাংলাদেশ বার কাউন্সিল থেকে আইনপেশা পরিচালনার জন্য সনদপ্রাপ্ত হন ।

১১ নভেম্বর হতে শুরু হয়ে এ সাক্ষাৎকার ২০ নভেম্বর পর্যন্ত চলবে। প্রতিদিন ১৫০ জনের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে। এবার ঢাকা আইনজীবী সমিতিতে অন্তর্ভূক্তির জন্যে ১ হাজার ৩৫২ জন আবেদন করেছেন। ২৩ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত সদস্যভূক্তির ফি জমা নেওয়া হবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close