সিলেট থেকে

কামরানের দুর্নীতি ঢাকতে হত্যার আসামী আরিফ

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: সিলেট নগরীর নন্দিত জননেতা আরিফুল হক চৌধুরীকে সাবেক অর্থমন্ত্রী শাহ এ, এস, এম কিবরিয়া হত্যা মামলায় সম্পূর্ন উদ্দেশ্যমূলক ভাবে আসামী করে এম ইলিয়াস আলীর গুমের ঘটনা এবং আরিফুল হক চৌধুরীকে মামলায় আসামী করার ঘটনা একই সূত্রে গাঁথা।

সরকার সিলেটে বিরোধী দলীয় তথা বিএনপি-কে নেতৃত্বশূণ্য করতে চায়। সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য জননেতা আরিফুল হক চৌধুরী’র বিরুদ্ধে আদালতে দাখিলী চার্জশীট এর প্রতিবাদে রোববার বিকেল ৪ টায় স্থানীয় কোর্ট পয়েন্টে সিলেট জেলা ও মহানগর বিএনপি উদ্যোগে এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ডা: শাখওয়াত হোসেন জীবন উপরোক্ত বক্তব্য দেন।

জেলা বিএনপি’র আহবায়ক এড. নরুল হক এর সভাপতিত্বে এবং জেলা বিএনপি নেতা মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও আজমল বক্ত সাদেক এর যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাহানগর বিএনপির আহবায়ক ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী, আলহাজ্ব সফি আহমদ চৌধুরী, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক দিলদার হোসেন সেলিম, এড. আব্দুল গফ্ফার, বদরুজ্জামান সেলিম, আব্দুল কাহির চৌধুরী, নাসিম হোসাইন, আলী আহমদ, এড. হাবিবুর রহমান, হুমায়ুন কবির শাহীন, এমদাদ হোসেন চৌধুরী, তৌফিকুল হাদী, মামুনুর রশিদ।

সভাপতি বক্তব্যে এড: এম নুরুল হক বলেন, হামলা-মামলা দিয়ে যদি মুক্তিকামী রাজনৈতিক কর্মীদের দমন করা যেত তাহলে বাংলাদেশের ইতিহাসও অন্যরকম থাকত। সরকার আরিফুল হককে মিথ্যা মামলায় আসামী করে আগুনে হাত দিয়েছে, এর পরিনাম হবে ভয়াবহ। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান সহ সিলেটের নন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। সভাপতির বক্তব্যে এম নুরুল হক সোমবার সিলেটের সাধারণ মানুষের ব্যানারে আমরা সিলেট বাসী কর্তৃক ঘোষিত হরতালে জেলা ও মহানগর বিএনপির পূর্ণ সমার্থন জ্ঞাপন করেন। তিনি সিলেটের সর্বস্তরের জনগণকে আজকের এই হরতাল সফল করার জন্য উদাত্ত আহ্বান জানান।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close