হলিউড

অভিনেত্রী কিমের এক রাতের দাম ৮৫ লাখ টাকা

বিনোদন ডেস্ক: মাত্র ৮৫ লক্ষ টাকা খরচ করলেই কি এক রাতের জন্য কিম আপনার। ওই ২৪ ঘণ্টার প্রতিটি অণু সেকেন্ড মুহূর্তগুলো মধুর হয়ে উঠবে কারণ আপনার সঙ্গী তখন কিম। বিষয়টা কি আদৌ এতটা সোজা। তা নয়। কিম কিন্তু এতটাও পাবলিক কিংবা সহজলভ্য নন।

আপনারা তো জানেন এই সপ্তাহের শেষের দিকেই বিগ বসের ঘরে বিগ এন্ট্রি ঘটতে চলেছে কিম সুন্দরীর। কিমের আগমন যে শোয়ের টিআরপি অনেকটাই বাড়িয়ে তুলবে তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু এই টিআরপি’ র খাতিরে কর্তৃপক্ষের ব্যয় করতে হচ্ছে ৮৫ লক্ষ টাকা।
বিগ বসের ঘরে মাত্র এক দিন থাকবেন কিম। সঙ্গে তাঁর ব্যক্তিগত দেহরক্ষী, মেকআপ আর্টিস্ট, তাঁর বোন কোর্টনি কিংবা ক্লোয়িসহ বিরাট বাহিনী। এইসব খরচ বাবদ শোয়ে আসার জন্য কিম ৮৫ লক্ষ দাবি করেছেন। বলাই বাহুল্য সে দাবি মেনেও নেওয়া হয়েছে।
এ যাবৎ বিগ বসে বহু অতিথি এসেছেন এবং তাঁরা মোটা অঙ্কের পারিশ্রমিকও নিয়েছেন। কিন্তু কেউই কিমের মতো এতটা চেয়ে বসেননি। অবশ্য একথাও ঠিক যে তারা কিমের মতো আন্তর্জাতিক তারকা কিংবা বিতর্কিত কোনওটাই নন। প্রসঙ্গত, কিছুদিন আগেই কিম একটি আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেছিলেন। যদিও এটাই প্রথম নয়।
Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close