Featuredউর্বশী

শীতে নারীর পারফিউম

এ কে আজাদ: সুগন্ধি ছাড়া নারীর সাজের সৌন্দর্য অপূর্ণ রয়ে যায়। পরিবর্তিত ঋতুতে চাই পারফিউমের বৈচিত্র্য। প্রত্যেক ঋতুর জন্য রয়েছে আলাদা আলাদা সুগন্ধি। কোনোটা ফুলেল আবার কোনোটা কস্তরী গন্ধযুক্ত।

পারফিউম পছন্দের বিষয়ে পারফিউম ক্রিস্টিয়ান ডিউর এর ম্যানেজার ফিওনা ক্যারোলিন বললেন, শীতে বেশি পোশাক পরার জন্য সব পারফিউম তার সুবাস ছড়াতে পারেনা। তাই আপনার দৈহিক গঠনের ওপর ভিত্তি করে পারফিউম পছন্দ করবেন। শুকনো ও আর্দ্রতাশুন্য ত্বকে পারফিউমের সুগন্ধি বেশিক্ষণ ¯স্থায়ীও হয়না, এজন্য কড়া কোনো সুগন্ধি ব্যবহার করাটাই ভালো।

যারা একটু গম্ভির প্রকৃতির তারা কস্তরী গন্ধযুক্ত পারফিউম ব্যবহার করে দেখতে পারেন, এটা আপনার মুডের সাথে ভালই মানিয়ে যাবে। আর রোমান্টিকদের জন্য রয়েছে, ভালো ফুলের গন্ধযুক্ত পারফিউমগুলো।

সেলিব্রেটি মেকআপ এক্সপার্ট রিমা সাবলক বললেন, এই শীতে আপনি অ্যাম্বার, ভেনিলা এবং সিনামন জাতীয় সুগন্ধীগুলো ব্যবহার করতে পারেন যেগুলো অরেঞ্জ, ক্যারামেল, লেমন অথবা ফ্রুটস এর গন্ধযুক্ত।

আমাদের দেশেও শীতের তীব্রতা ধীরে ধীরে বাড়ছে, আর সচেতন নারীরা এ সময়ের জন্য বেছে নিচ্ছেন বিভিন্ন ব্যান্ডের পারফিউম।

রাজধানীর ইনফিনিটি মেগা শপের কর্মকর্তা মজিবুর রহমান বাংলানিউজকে জানান, এই শীতে নারীরা উল ওয়াটার -২৯৯০, কোরাস ক্যালভিন ক্লিনার -২৪৫০ বারবারি ৩২০০ স্কাটা ৩১৫০ এই পারফিউমগুলোই বেশি ব্যবহার করছেন।

ক্রেতাদের পারফিউম কেনার সময়, এগুলো কোন দেশে তৈরি হয়েছে এবং কতদিন পর্যন্ত ব্যবহার করা যায় তা নিশ্চিত হতে হবে। পারফিউম কেনার জন্য অবশ্যই কোনো ভালো ব্র্যান্ডের শোরুম থেকে নিতে হবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close