Featuredজাতীয়

এইচ টি ইমাম বিএনপির লোক: খালেদার প্রেস সচিব

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামকে নিজেদের লোক বলে দাবি করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান। আজ শনিবার দুপুরে এক আলোচনায় মারুফ কামাল এ কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক দল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ওই আলোচনার আয়োজন করে।

আলোচনা সভায় মারুফ কামাল খান দাবি করেন, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম তাঁদের লোক। বিএনপির বাইরে বিএনপির এমন আরও লোক আছেন। তাঁরা সত্য বলতে শুরু করেছেন। এইচ টি ইমামের গায়ে হাত না দিতেও তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া বলেছেন, তারেক রহমান গতানুগতিক রাজনীতিক নন। তাঁর মধ্যে স্টেটসম্যান হওয়ার যোগ্যতা আছে। একদিন সে সুযোগ আসবে। রফিকুল ইসলাম মিয়া বলেন, তারেক রহমান এখন দেশের বাইরে পড়াশোনা করছেন। দেশ নিয়ে ভাবছেন। মানুষের অধিকার কীভাবে প্রতিষ্ঠা করা যায়, তা নিয়ে ভাবছেন। সুস্থ হলেই তিনি দেশে ফিরে আসবেন। নেতা-কর্মীদের বদ্ধ ঘরে স্লোগান না দিয়ে রাজপথে আন্দোলনে নামার আহ্বান জানান রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে ব্যারিস্টার রফিকুল আরো বলেন, এই সরকার দেশকে চরম সংকটের মধ্যে ঠেলে দিয়েছে। দেশে আজ গণতন্ত্র নেই। নেই কোনো সুশাসন। পূঁজিবাজার, ব্যাংকিংসহ সব কিছু তারা লুটপাট করে হাজার হাজার কোটি টাকা দেশের বাইরে পাঁচার করেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের বক্তব্যে সরকারের চেহারা উন্মোচিত হয়ে গেছে। ছাত্রলীগকে ব্যবহার করে মোবাইল কোর্ট বসিয়ে কীভাবে নির্বাচন করে ক্ষমতা দখল করেছে এইচ টি ইমামের বক্তব্যে সব কিছু ফাঁস হয়ে গেছে। সেই ছাত্রলীগ আজ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাস করেছে। ঢাকাসহ সব শিক্ষা প্রতিষ্ঠান তারা দখল করে রেখেছে।

অনুষ্ঠানে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু, সহসভাপতি মুনির হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু, কেন্দ্রীয় নেতা আলী রেজাউর রহমান রিপন, ইয়াসীন আলী, লিটন মাহমুদ, সাহাবুদ্দিন মুন্না, রফিক হাওলাদার, মশিউর রহমান, ছাত্রদলের সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close