অন্য পত্রিকা থেকে

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস`র নির্বাচনে ফেরদৌস আলম সভাপতি নির্বাচিত

নিউজ ডেস্ক: গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস’র অনুষ্টিত প্রথম নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ফেরদৌস আলম। দোয়াত কলম প্রতিক নিয়ে তিনি পেয়েছেন ১৫৮ ভোট  তার নিকটতম প্রতিদ্বন্ধি বই প্রতিক নিয়ে এনাম উদ্দিন পেয়েছেন ৮৭ ভোট। বিপুল উত্সাহ উদ্ধিপনায় ভোট গ্রহন অনুষ্টিত হয় মোট ভোটার সংখ্যা ছিল ২৪৫টি।
নিবার্চনের ফলাফল ঘোষণা করেন প্রধান নিবার্চন কমিশনার সালেহ আহমদ খান এমবিই। তাকে সহযোগিতা করেন নিবার্চন কমিশনার মোহাম্মদ শামছুল হক, কাউন্সিলর অহিদ আহমদ, সহকারী নিবার্চন কমিশনার হাফিজুর রহমান, ফারুক আহমদ, দেলোয়ার হোসেন লেবু।নির্বাচনের ফলাফল ঘোষনার পর তাৎক্ষনিক পতিক্রিয়ায় গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস’র  নব নির্বাচিত সভাপতি ফেরদৌস আলম গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস এর সকল ভোটারবৃন্দ ও কলাকুশলীদের কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, নিবার্চন হল গনতন্ত্র চচার প্রধান ভিত্তি। আমাদের মধ্যে নীতিগত মতবেধ থাকতে পারে তাই বলে আমাদের মাঝে যে বন্ধন রয়েছে সেটা বিনষ্ট করা উচিত নয়। আমরা সবাই একে অন্যের ভাই, বন্ধু। আমরা ঐতিহ্যবাহী গোলাপগজ্ঞের নাগরিক। এই ঐতিহ্য আমাদের প্রমাণ করতে হবে। তিনি আরও বলেন, আমরা ঐক্যবদ্ধ ভাবে সমাজ উননয়নে কাজ করে যাব।
Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close