Featuredসিলেট থেকে

আরিফের নাম প্রত্যাহারের দাবিতে কাউন্সিলরদের মিছিলে পুলিশী বাধা

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় চার্জশিট থেকে সিলেট সিটি করপোরেশেনর (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর নাম প্রত্যাহেরর দাবিতে সিটি কাউন্সিলরদের ডাকা আলোর মিছিলে বাধা দিয়েছে পুলিশ।
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(মিডিয়া) রহমত উল্যাহ জানান, অনুমতি না থাকায় কাউন্সিলরদের মিছিল করতে দেয়া হয়নি। তাদেরকে অনুমতি নিয়ে মিছিল করতে বলা হয়েছে বলে জানান রহমত উল্যাহ।
রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগর ভবন থেকে এ মিছিল বের হয়। মিছিলটি নগর ভবন থেকে বের হওয়ার সময় পুলিশ বাঁধা দেয়। এ সময় পুলিশের সাথে কাউন্সিলরদের সাথে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে সিটি পয়েন্টে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, এ কর্মসূচিতে দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক দলের কাউন্সিলররা অংশ নিয়েছেন। এটা দলীয় কোন কর্মসূচি নয়। এরপরও এ কর্মসূচিতে বাধা দেয়া দু:খজনক।
এদিকে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ছালেহ আহমদ চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশের ভূমিকার তীব্র নিন্দা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন অংশগ্রহনকারী কাউন্সিলররা। বিজ্ঞপ্তিতে তিনি বলেন, আগে থেকে পুলিশ কমিশনার বরাবরে অবগত করার পরও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের দোহাই দিয়ে কোতয়ালী থানার পুলিশের কর্মকর্তা কাউন্সিলরদের শান্তিপূর্ন কর্মসূচীতে বাধা দিয়েছেন-কোন অদৃশ্য শক্তির জোরে তিনি এই অশুভ কর্মকান্ড শুরু করেছেন তা রহস্যজনক। এই অশুভ তৎপরতা ভবিষ্যতে বরদাশত করা হবে না।
সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্যানেল মেয়র এডভোকেট সালেহ আহমদ, প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, রেজওয়ান আহমদ, সৈয়দ মিসবাহ, সৈয়দ তৌফিকুল হাদী, এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, আবদুর রকিব তুহিন, সাইফুল ইসলাম বাকের, আবদুল মুহিত জাবেদ, দেলওয়ার হোসেন সজীব, রাজিক মিয়া, আমিনা বেগম রুমি, সালেহা কবীর শেপী প্রমুখ।
Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close