জাতীয়

খালেদার সঙ্গে বৈঠককারীরা সনাক্ত: শীঘ্রই প্রশাসনিক ব্যবস্থা

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: খালেদা জিয়ার সঙ্গে বৈঠকে অংশ নেওয়া সরকারি কর্মকর্তা-কর্মকর্তাদের সনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। মঙ্গলবার মন্ত্রণলয়ের জনসংযোগ কর্মকর্তা তৌহিদুর রহমানের মাধ্যমে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনটি গোয়েন্দা সংস্থার মাধ্যমে বৈঠকে অংশ নেওয়া কর্মকর্তা-কর্মচারীদের তালিকা সংগ্রহ করা হয়েছে। ওই তালিকায় যাদের নাম এসেছে মন্ত্রণালয় তা যাচাই বাছাই করছে। সনাক্ত করার বিষয়টি চূড়ান্ত করা হলেই এদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে। বৈঠকে প্রশাসন ক্যাডারের কয়েকজন কর্মকর্তার অংশ নেওয়ার কথা জানা গেলেও বাকিরা বিভিন্ন মন্ত্রণালয়ের নন-ক্যাডার কর্মকর্তা ও কর্মচারী বলে অনির্ভরযোগ্য সূত্রে জানা যায়।

তবে সরকার ওই ঘটনাকে হালকাভাবে নেবে না জানিয়ে তদন্ত করে সংশ্লিষ্টদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী। তবে কতজন কর্মকর্তা-কর্মচারীকে সনাক্ত করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

গোয়েন্দা সংস্থার মাধ্যমে ওই বৈঠকে অংশগ্রহণকারীদের সনাক্ত করা হয়েছে জানিয়ে তৌহিদুর রহমান বলেন, প্রতিমন্ত্রী বলেছেন, এদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু হবে। তিনি বলেছিলেন, বিষয়টি হালকাভাবে নেওয়া হবে না। তা নেওয়াও হয়নি। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। গত ৪ ডিসেম্বর রাতে গুলশানে খালেদা জিয়ার সঙ্গে একদল সরকারি কর্মকর্তার বৈঠকের খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিত হলেও একে ভিত্তিহীন বলে উড়িয়ে দেয় বিএনপি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close