জাতীয়

ফ্রি অ্যাপ সুবিধা দিচ্ছে বাংলালিংক

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: উন্মোচিত হলো গুগল অ্যানড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের বহুল প্রতীক্ষিত স্মার্টফোন। বাজারে অানছে মোবাইলফোন অপারেটর বাংলালিংক ও সিম্ফনি। রবিবার রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ‘সিম্ফনি রোর এ ৫০’ মডেলের স্মার্টফোনটির বাজারজাতকরণের ঘোষণা দেওয়া হয়।

এ সময় বাংলালিংকের ডিভাইস, ডাটা অ্যান্ড ভ্যাস বিভাগের প্রধান ইরাম ইকবাল, সিম্ফনির জ্যেষ্ঠ পরিচালক রেজওয়ানুল হক ও অ্যাসিস্টেন্ট ডিরেক্টর আশরাফুল হক উপস্থিত ছিলেন। ইরাম ইকবাল বলেন, স্মার্টফোনটির সঙ্গে বাংলালিংক ডাটা অফার করছে। প্রথম মাসে ব্রাউজিংয়ের জন্য এক গিগা ডাটা এবং পরবর্তী ৫ মাসে ফ্রি অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং অপারেটিং সিস্টেম আপগ্রেডের জন্য প্রতি মাসে ৩০০ মেগা ডাটা ফ্রি থাকছে।

রেজওয়ানুল হক জানান, গুগল আন্ড্রয়েড ওয়ানের ফোনগুলো আন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ ভার্সনে আপগ্রেড হবার সুযোগ পাবে। এই ফোন গ্রাহকদের নতুন ফিচার, অ্যাপস, আকর্ষণীয় ডিজাইন ও উচ্চ মানের সিকিউরিটি উপভোগের সুযোগ দেবে। স্মার্টফোনটির দাম ৮ হাজার ৭০০ টাকা। উপহার হিসেবে থাকছে ৮ গিগা মেমোরি কার্ড ।

২৯ ডিসেম্বর (সোমবার) থেকে স্মার্টফোনটির অগ্রিম বুকিং শুরু হবে। বুকিংয়ের জন্য বাংলা লিংকের সাইটে বা http://www.banglalink.com.bd/androidone

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close