জাতীয়

এখন থেকে বুকে গুলি করবে পুলিশ

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: সহিংস কর্মকান্ড করলে পুলিশ এখন থেকে পায়ে গুলি না করে বুকে গুলি করবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কার্যকরি সভাপতি মাঈনুদ্দিন খান বাদল। আজ রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক বৈঠকে শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে তিনি বলেছেন, ল এন্ড অর্ডার সিচুয়েশন ঠিক রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রথমে লাঠি ব্যবহার করছে। হয়তো পায়ে গুলি করছে, এরপর থেকে বুকে গুলি করবে। তিনি বলেন, রাজনীতিতে নির্বুদ্ধিতার পরিচয় দিলে তার খেসারত দিতে হয়। বিএনপি সেই খেসারত দিচ্ছে। তাদের কর্মকা- কোন রাজনৈতিক দলের কর্মকান্ডের মধ্যে পড়ে না।

তিনি বলেন, কিছু বিজ্ঞ লোক আছে, তারা বলেন, দেশ নাকি অসহনীয় অবস্থায় আছে। কই অসহনীয় অবস্থা? চলমান রাজনৈতিক পরিস্থিতিতে করনীয় নির্ধারণে ধানমন্ডির কার্যালয়ে ১৪ দলের এক বৈঠক অনুষ্ঠিত হয়। কমিউনিষ্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজভান্ডারী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বাহাউদ্দিন নাসিম, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা প্রমুখ। বৈঠক শেষে মোহাম্মদ নাসিম বলেন, পাড়ায় পাড়ায় সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close