অন্য পত্রিকা থেকে

দোয়ারাবাজারে পাওনা টাকা নিয়ে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

নিউজ ডেস্ক: সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে পাওনা টাকা নিয়ে দুইগ্রামবাসীর মধ্যে দুই দফা সংঘর্ষের ঘটনায় পুলিশসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। আহতদেরকে সুনামগঞ্জ,ছাতক ও দোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৮টায় উপজেলার দোহালিয়া মাদ্রাসা মাঠে মাইকিং করে কাঞ্চনপুর ও রাজানপুর গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ থামাতে ৭ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। প্রায় ২ঘন্টা ব্যাপী সংঘর্ষে পুলিশসহ ৩৫জন আহত হয়। দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আবারো সংঘর্ষের আশংকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে,এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এর আগে গত মঙ্গলবার রাত ৯টায় উপজেলার দোহালিয়া ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের কর্নেল আলী ও রাজনপুর গ্রামের তাজির উদ্দিনের মধ্যে পাওনা টাকার লেনদেন নিয়ে কথা কাটাকাটি একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি। স্থানীয়রা এঘটনাটি তাৎক্ষনিকভাবে সমাধান করে দিলেও প্রায় আধাঘন্টা পরে ওই দুই ব্যক্তির পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এসে সংঘর্ষ থামাতে গেলে তারাও সংঘর্ষকারীদের হামলার শিকার হয়। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্রের আঘাতে পুলিশ কনস্টেবল মঞ্জুসহ উভয়পক্ষের ২৫জন আহত হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close