অন্য পত্রিকা থেকে

তারেকের গোপন সংসার

নিউজ ডেস্ক: পুত্রসন্তান রিজওয়ানই রাজনৈতিক উত্তরাধিকারী! হঠাত লন্ডনের রাস্তায় বা ওয়েষ্টফিল্ড শপিং মলে যদি কোন ছোট বাচ্চাকে দেখে তারেক রহমানের কথা মনে হয় তাহলে অবাক হবেন না। সবাই শুধু তারেক কন্যা জেমাইমার কথা জানলেও জানেননা তারেক রহমানের পুত্র সন্তান রিজওয়ান রহমানের কথা! না জানারই কথা কারন তারেক রহমানের গোপন সংসারের ফসল হচ্ছে এই রিজওয়ান রহমান। স্ত্রী জুবাইদাকে গোপন করে তারেক রহমানের এই পুত্র সন্তান। যার বয়স এখন ৩ বছর।

তারেকের দ্বিতীয় স্ত্রীর নাম ইফতি আরা বেগম। বরিশালের মেয়ে ইফতি মূলত ছাত্রদলের রাজনীতিতে সক্রিয় ছিলেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এই সুন্দরী ছাত্রদল নেত্রীর সাথে তারেক রহমানের পরিচয় তারেক ঘনিষ্ট ছাত্রদল সাবেক এক নেতার মাধ্যমে। ষ্ট্রার্টফোর্ডে থাকা ইফতি এবং রিজওয়ানের ভরন পোষনের দায়িত্ব তারেক রহমান নিজেই বহন করেন। সপ্তাহে ২ দিন এসে কিছুটা সময় এখানে ব্যায় করেন তারেক রহমান।

তারেকের গোপন সংসারের বাজার সদাই থেকে শুরু করে পুরো বিষয়টি তদারকির দায়িত্বে আছেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়সর আহমেদ। এ বিষয়ে বিডি প্যানোরোমার পক্ষ থেকে কয়সর এম আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি বিডি প্যানারোমার নাম শুনেই লাইন কেটে দেন। এরপর দীর্ঘসময় ফোন বন্ধ রাখেন।

তারেকের গোপন সংসার সম্পর্কে বাংলাদেশের সিনিয়র বিএনপি নেতা মীর্জা আব্বাস যিনি মূলত এই সংসারের জন্য পুরো খরচ বহন করেন তার এক ঘনিষ্টজনকে একবার বলেন, তারেক রহমান এবং কোকো ২ জনেরই মেয়ে সন্তান। রাজনৈতিক উত্তরাধিকারীর জন্যই তারেকের গোপন সংসার। এই সংসারের খরচ প্রতিমাসে ৫ হাজার পাউন্ড দিতে হয় মীর্জা আব্বাসকে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close