ভারত জুড়ে

গাড়ি দুর্ঘটনা মামলায় সালমানের চালকের দোষ স্বীকার

আন্তর্জাতিক নিউজ ডেস্ক: ভারতীয় অভিনেতা সালমান খানের বিরূদ্ধে দাযের করা ২০০২ সালের গাড়ি দুর্ঘটনার মামলা নতুন মোড় নিয়েছে। সোমবার এই মামলার এক আইনজীবি জানিয়েছেন, এই ঘটনায় সালমানের গাড়ির চালক নিজের দোষ স্বীকার করে নিয়েছেন। আসামীপক্ষ গাড়ির টালক আশোক সিংকে কাঠগড়ায় দাঁড় করায়। আশোক আদালতকে বলেন, দুর্ঘটনার সময় তিনিই গাড়ি চালাচ্ছিলেন।

এর আগে শুক্রবার মুম্বাইয়ের আদালতে শুনানিতে নিজের বিরূদ্ধে সব অভিযোগ মিথ্যা বলে দাবি করেন সালমান। দুর্ঘটনার সময়ে গাড়ি চালাচ্ছিলেন না জানিয়ে সালমান বলেন, ঐ রাতে মদ্যপান করেননি তিনি। সালমান আরও বলেন, দুর্ঘটনার সময় তার টয়োটা ল্যান্ড ক্রুজারের বাঁ দিকের দরজা অকেজো থাকায় তাকে ডান দিক দিয়ে, অর্থাৎ চালকের দরজা দিয়ে গাড়ি থেকে বের হতে হয়েছিল।

আমার বাঁদিকে দরজা অকেজো হয়ে পড়েছিল এবং আমি সেটা খুলতে পারিনি। আর তাই আমাকে চালকের দরজা দিয়ে বের হতে হয়েছিল। ২০০২ সালের ২৮ সেপ্টেম্বর মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় মাঝরাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ফুটপাথের উপর উঠে যায় সালমানের গাড়ি। এই ঘটনায় একজন নিহত হন এবং চারজন আহত হন। এই মামলায় সালমান দোষী প্রমাণিত হলে তাকে দশ বছরের কারাদণ্ডে দণ্ডিত হতে হবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close