লন্ডন থেকে

লেবার পার্টির বিকল্প নেই

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: আসন্ন ব্রিটেন পার্লামেন্ট নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় মাঠে নেমেছে প্রার্থীরা। বুধবার কুইনমেরি ইউনিভার্সিটির পিপলস হলে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন বৃটিশ পার্লামেন্টের প্রথম ও একমাত্র বাংলাদেশি এমপি এবং বেথনাল গ্রিন বো আসনের প্রার্থী রুশনারা আলী।

সেখানে প্রধান অতিথি ছিলেন, লেবার পার্টির সাবেক শীর্ষনেতা নীল গর্ডন কিননক। তিনি বর্তমান সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করে সার্বিক শিক্ষা, স্বাস্থ্য, আবাসন সমস্যার উন্নয়নে আগামী নির্বাচনে রুশনারাসহ লেবার পার্টির সকল প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান জানান।

এরপর রুশনারা আলী তার বক্তব্যে বলেন, টোরি সরকারের ক্ষমতায়নে টাওয়ার হ্যামলেটসে যে দারিদ্রতার সৃষ্টি হয়েছে তা কনজারভেটিভ পার্টি আবার ক্ষমতায় এলে আরো বাড়বে। নির্বাচনী প্রচারণায় তিনি ২০১০ সালে নির্বাচিত হওয়ার পর নিজের অবদানের কথা আবারো সবাইকে স্মরণ করিয়ে দেন।

তিনি বলেন, এলাকায় জিপি সার্জারি ও ফায়ার সার্ভিস বন্ধের সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে অটল ছিলেন তিনি। আবারো নির্বাচিত হলে এইসব সুবিধা অব্যাহত রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি। এ সময় ব্রিটিশ পার্লামেন্টের এমপি প্রার্থী রুশনারা আলী বলেন, “বৃটেনকে বাঁচাতে এখন লেবার পার্টির আর কোনো বিকল্প নেই। কারণ বিগত সরকার কেবল বাজেট কমিয়ে জনগণের সুযোগ সুবিধা কমানোর জন্যই কাজ করেছে। তারা আবার ক্ষমতায় গেলে এর চেয়ে বেশি কিছুই করবে না। তাই আমি বলবো- আপনারা লেবারপার্টির সদস্যদের নির্বাচিত করুন। তাদের আপনাদের জন্য কাজ করার জন্য, আপনাদের কথা বলার জন্য সুযোগ করে দিন।”

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close