উর্বশী

যে ১০টি দেশের নারীরা সৌন্দর্যের জন্য বিশ্বজুড়ে বিখ্যাত

নিউজ ডেস্ক: নারীর সৌন্দর্যের চাইতে আলোচিত বিষয় বোধহয় গোটা বিশ্বে আর কিছুই নেই। সুন্দরী নারী আছেন পৃথিবীর সর্বত্র। তবে হ্যাঁ, এমন কিছু দেশ আছে যেখানকার সুন্দরীরা খ্যাত তাঁদের অসম্ভব সুন্দর চেহারা, আবেদনময়ী ফিগার, আকর্ষণীয় ব্যক্তিত্ব ও চমৎকার ফ্যাশন সেন্সের জন্য। চলুন, দেখে নিই এই ১০ দেশের সুন্দরীদের এবং জানি কেন তাঁরা পৃথিবী জুড়ে এতটা বিখ্যাত!

ব্রাজিল : তালিকার শুরুতে বলাই বাহুল্য যে আছে ব্রাজিলিয়ান সুন্দরীরা। অসংখ্য ফিটনেস মডেল এই দেশটি থেকেই এসেছে। ধারালো চেহারা, সাথে দারুণ মানানসই ফিগার, উজ্জ্বল তামাটে সোনালি ত্বক আর ব্লনড বা ব্রুনেট চুলের অধিকারী ব্রাজিলিয়ান সুন্দরীরা মিশুকও বটে। সবমিলিয়ে সেরা আবেদনময়ী তাঁরাই।

রাশিয়া : রাশিয়ান সুন্দরীরাও পৃথিবী বিখ্যাত। তাঁদের সাগর নীল চোখ, নিখুঁত সুন্দর ত্বক, দারুণ ফিগার ও চমৎকার উচ্চতার কারণে সমাদৃত তারা পৃথিবী জুড়ে।

ভেনিজুয়েলা : ভেনিজুয়েলার মেয়েরা কতটা সুন্দরী সেটা মিস ওয়ার্ল্ড বা মিস ইউনিভার্স প্রতিযোগিতা জেতার সংখ্যাটা গুনলেই বুঝতে পারবেন। বেশিরভাগ নারীই এদেশে একহারা ছিপছিপে গড়নের ও সাথে ছিমছাম মিষ্টি চেহারা অধিকারী। এর ছিমছাম ব্যাপারটিই তাঁদের আবেদন বাড়িয়ে তোলে বহুগুণে।

ভারত : ভারতীয় রূপসীদের কদর যে এখন পৃথিবী জুড়েই, সেটা বলিউডের দিকে তাকালেই বেশ বোঝা যায়। তামাটে রঙ, একটু ভারী ও দারুণ আকর্ষণীয় ফিগার, সাথে মায়াকাড়া চেহারা ও কালো চুল- সবমিলিয়ে ভারতীয় নারীদের আবেদন অমোঘ।

আর্জেন্টিনা : আর্জেন্টিনার সুন্দরীরা বিখ্যাত তাঁদের সৌন্দর্য সচেতনতার জন্য। নিজেদের ভারি খেয়াল রাখেন তাঁরা, ত্বক ও চুলের করে ভীষণ যত্ন। একই সাথে ফ্যাশন সচেতন এই নারীরা সব সময়েই নিজেদের সাজাতে ভালোবাসেন হাল ফ্যাশনের পোশাকে। নিজেদের উজ্জ্বল চুলের জন্যও বিখ্যাত তাঁরা।

সারবিয়া : প্রায় ৯৯ ভাগ সারবিয়ান নারীই দারুণ উচ্চতা ও অসাধারণ ফিগারের অধিকারী। সাথে মানানসই হাল ফ্যাশনের পোশাক তাঁদেরকে করে তোলে আরও আকর্ষণীয়। তাঁদের ভীষণ সপ্রতিভ দৃষ্টি তাঁদেরকে করে তোলে আরও আবেদনময়ী।

সাউথ কোরিয়া : মাঝারি উচ্চতার সাউথ কোরিয়ান নারীদের মূল সৌন্দর্য তাঁদের নিখুঁত ফর্সা ত্বক ও মিষ্টি চেহারার মাঝে। শিশুসুলভ সারল্যমাখা চেহারার জন্য তাঁদেরকে দেখায় বহুকাল তরুণ। সাথে মিষ্টি হাসি, উজ্জ্বল কালো চুল ও ছিপছিপে ফিগার তো আছেই।

ফ্রান্স : ফরাসী নারীরা কেবল তাঁদের ধারালো চেহারার জন্যই বিখ্যাত নন, বরং তাঁদেরকে অনেক বেশী আবেদনময়ী করে তোলে চমৎকার ব্যক্তিত্ব ও অসাধারণ ফ্যাশন সেন্স। তাঁদের উজ্জ্বল চুল ও সবক্ষেত্রে পরিমিতবোধটিও চমৎকার।

ইটালি : উজ্জ্বল তামাটে ত্বক, বাদামী চুল ও অসাধারণ ব্যক্তিত্ব ইটালিয়ান নারীদের দিয়ে জগত জুড়ে খ্যাতি।

ইউক্রেন : পৃথিবীর কিছু বিরল সুন্দরীরা এসেছেন এই ইউক্রেন থেকেই। রাশিয়ান মেয়েদের অসাধারণ রূপের সাথে দৃঢ় ব্যক্তিত্ব ও চমৎকার ফ্যাশন সেন্স মিলিয়েন এই দেশের সুন্দরীরা। নিজেদের খেয়াল রাখার জন্যও তাঁরা বিখ্যাত।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close