সিলেট থেকে

গোলাপগঞ্জ মেয়র পাপলুর পরিবার নিয়ে কটুক্তির প্রতিবাদে সভা অনুষ্ঠিত

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: গোলাপগঞ্জ পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলুর পরিবারকে নিয়ে কটুক্তি ও ষড়যন্ত্রকারীকে অবিলম্বে গ্রেফতার করা না হলে হরতাল ও পরিবহন ধর্মঘট সহ কঠোর কর্মসূচীর দেয়ার হুমকি দিয়েছে গোলাপগঞ্জ পৌর নাগরিক কমিটির নেতারা।

মঙ্গলবার গোলাপগঞ্জ পৌরসভার তেমুখীতে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তারা এই হুমকি দেন। পৌর নাগরিক কমিটির সহ-সভাপতি আবুল কাহের সোয়া মিয়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা মঞ্জুর আহমদের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জনপ্রিয় পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল মান্নান, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অসিউদ্দিন মাখন মিয়া, সাবেক চেয়ারম্যান মকসুদ হোসেন বাবুল, গোলাপগঞ্জ বাজার ব্যবসায়ী এডহক কমিটির সদস্য সচিব আব্দুল হান্নান। সমাবেশে ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা মোটর শোভাযাত্রায় সমাবেশে যোগ দেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র জাকারিয়া আহমদ পাপলু বলেন, একটি কুচক্রী মহল দীর্ঘদিন ধরে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। এতো দিন আমাকে নিয়ে ষড়যন্ত্র করে ক্ষান্ত হয়নি তারা। এখন আমার পরিবারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তিনি অবিলম্বে অভিযুক্ত মাহফুজুর রহমান চৌধুরীকে গ্রেফতারের দাবী জানান। অন্যথায় গোলাপগঞ্জের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে হরতাল সহ কঠোর কর্মসূচীর হুমকি দেন।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক বলেন, মেয়র পাপলুর জনপ্রিয়তাকে ভয় পেয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এখন তারা পাপলুর পরিবারকে নিয়েও নানা অপপ্রচার চালাচ্ছে। যদি অবিলম্বে অভিযুক্ত মাহফুজুর রহমান চৌধুরীকে গ্রেফতার করা না হয় তবে সিলেটের সকল পরিবহন শ্রমিকদের সাথে নিয়ে পরিবহন ধর্মঘটের হুমকি দেন তিনি।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার কাউন্সিলর গোলাম মোস্তফা মুছা, কাউন্সিলর জহির উদ্দিন সেলিম, কাউন্সিলর আলাউদ্দিন, কাউন্সিলর ফারুক আলী, মহিলা কাউন্সিলর সুফিয়া বেগম, মেহেরুন বেগম, পৌর জনকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল আলী বাবলু, বিশিষ্ট মুরব্বী চুনু মিয়া, আব্দুল ওয়াহাব, রফিক উদ্দিন, আজির উদ্দিন মাষ্টার, আব্দুল লতিফ, আফতাব উদ্দিন, মুক্তিযোদ্ধা মতি মিয়া, মুহিব খান, ছুরাব আলী, আলাউদ্দিন, নজরুল ইসলাম নজই, চান মিয়া, পৌর নাগরিক কমিটির নেতা ইছহাক আলী, বাঘা ইউপি সদস্য সেবুল আহমদ, যুবলীগ নেতা এহতেশামূল হক শাহীন, এডভোকেট আব্দুল আহাদ বাবলু, আব্দুল কাদির, সোহেল আহমদ, মুক্তার আলী প্রমুখ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close