গ্যালারী থেকে

আসছে বিপিএল: সিলেট রয়্যালসের চেয়ারম্যান হচ্ছেন আইসিসি’র সাবেক প্রেসিডেন্ট

গ্যালারী থেকে ডেস্ক: আ হ ম মুস্তফা কামাল। আইসিসির সাবেক প্রেসিডেন্ট। তিনি যখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট ছিলেন তখন চালু করেছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। জমজমাট এই ক্রিকেট আসর সবাই বেশ উপভোগ করেছিল। কিন্তু সর্বশেষ আসরে ম্যাচ পাতানোর কলঙ্কের কারণে গেল কয়েক বছর ধরে এটা আয়োজিত হচ্ছে না।

তবে আসন্ন ডিসেম্বর মাসে বিপিএলের তৃতীয় আসর আয়োজন করার পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে সবকিছু আবার নতুন করে শুরু করা হবে। ওই আসরে সিলেট রয়্যালসের অনারারি চেয়ারম্যানের দায়িত্ব নিতে যাচ্ছেন আইসিসি’র সাবেক প্রেসিডেন্ট মুস্তফা কামাল।

পরিকল্পনা মন্ত্রী ও সাবেক বিসিবি প্রেসিডেন্ট আ হ ম মুস্তফা কামাল জানিয়েছেন এ বছর বিপিএল আয়োজন করার চেষ্টা করবেন। পাশাপাশি সিলেট রয়্যালসের অনারারি চেয়ারম্যান হওয়ার চেষ্টা করবেন তিনি। সিলেট রয়্যালসের ১৫ শতাংশ শেয়ার মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামালের নামে রয়েছে।

এ বিষয়ে আ হ ম মুস্তফা কামাল বলেন, বিপিএল আমি শুরু করেছিলাম, এবার আবার সেটা আয়োজিত হবে। আমি বিপিএলে সাথে থাকবো। সিলেট রয়্যালসের সাথে আমার মেয়ে আছে। আমি এটার অনারারি চেয়ারম্যান হিসেবে থাকবো। এতে আমার সম্পৃক্ততা থাকবে। ওরা (মেয়েরা) ক্রিকেট ছাড়া কিছু বোঝে না। ওদের ভালো লাগলে ওদের সাথে আমি থাকবো।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close