স্থানীয়

চুয়াডাঙ্গায় এটিএন বাংলার স্টিকারযুক্ত গাড়িতে চোরাই মালামালসহ আটক ২ জন

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: চুয়াডাঙ্গা শহরে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার স্টিকার লাগানো একটি প্রাইভেটকার থেকে চোরাই পথে আসা ভারতীয় কাপড়সহ দুই যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ফারুক হোসেন জানান, সোমবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জ এলাকায় দর্শনা-চুয়াডাঙ্গা সড়ক থেকে প্রাইভেটকারটি আটক করা হয়। এরপর ওই গাড়িতে তল্লাশি চালিয়ে ২২৯টি ভারতীয় থ্রিপিস পাওয়া যায়।

গ্রেফতারকৃতরা হলেন- গাড়িচালক নড়াইলের লোহাগড়া উপজেলার কোলা গ্রামের শিকদার সোহরাব উদ্দিনের ছেলে মো. পারভেজ (৩৬) এবং রাজবাড়ীর সিদ্দিক কাজিপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে কামরুল ইসলাম (৩৫)। আগে থেকে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল কেদারগঞ্জ এলাকার ইমপ্যাক্ট ফাউন্ডেশনের কাছে অবস্থান নিয়েছিল বলে জানান ডিবি কর্মকর্তা ফারুক।

এটিএন বাংলার নড়াইল প্রতিনিধি জহিরুল ইসলাম প্রাইভেটকারটির মালিক। গাড়িতে ভারতীয় চোরাচালানের মালামাল পাওয়ার জন্য তিনি চালক পারভেজকে দায়ী করেন। জহিরুল গণমাধ্যমকে বলেন, চালক তাকে না জানিয়ে গাড়িটি অন্যত্র ভাড়া দেওয়ায় এ দুঃখজনক ঘটনা ঘটেছে।

গাড়িচালক পারভেজ জানান, জহিরুল গাড়িটি ভাড়া দিয়ে থাকেন। গাড়িতে আগে থেকেই এটিএন বাংলার স্টিকার লাগানো ছিল দাবি করে আটক কামরুল বলেন, রাজবাড়ির গোয়ালন্দ ঘাট এলাকা থেকে গাড়িটি ভাড়া নিয়ে তিনি চুয়াডাঙ্গার দর্শনায় আসেন এবং থ্রিপিস কিনে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন। এ ঘটনায় অবৈধভাবে ভারতীয় মালামাল বহনের দায়ে আটক পারভেজ ও কামরুলকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ডিবি কর্মকর্তা ফারুক।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close