লন্ডন থেকে

লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী: যুক্তরাজ্যে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

শীর্ষবিন্দু নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যে ছয় দিনের সফরে আজ শুক্রবার লন্ডন আসছেন। লন্ডনের উদ্দেশ্যে রওয়ানার আগে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সবাইকে বিদায় জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারী একেএম শামীম চৌধুরী গতকাল এ খবর জানান।

প্রধানমন্ত্রী এবং তাঁর সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশে এয়ার লাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-০০১) আজ বাংলাদেশ সময় সকাল ৯টা ৪৫ মিনিটে ব্রিটেনের রাজধানীর উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে এবং লন্ডন সময় বিকেল তিনটা ৩০ মিনিটে ফ্লাইটটি লন্ডনের হিথ্রো আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছবে বলে জানা গেছে। বাংলাদেশের হাইকমিশনার আবদুল হান্নান ও বাংলাদেশ মিশনের উর্ধ্বতন কর্মকর্তারা লন্ডনের হিথরো আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন।

ভারতের সঙ্গে স্থলসীমান্ত চুক্তি বাস্তবায়নসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে রোববার লন্ডনে সংবর্ধনা দেওয়া হবে। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন ও চিফ হুইপ এএসএম ফিরোজ বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান। এ সময় মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, কূটনৈতিক কোরের ডিন ও ঢাকার ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন উপস্থিত ছিলেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close