জাতীয়

গাফফার চৌধুরীকে নিয়ে সংসদে আলোচনা: তওবা পড়ার আহবান

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: আল্লাহ্র ৯৯ নাম নিয়ে লন্ডন প্রবাসী সাংবাদিক-কলামনিষ্ট আব্দুল গাফফার চৌধুরীকে তওবা পড়ার আহবান জানিয়েছেন স্বতন্ত্র সংসদ সদস্য ডা. মো. রুস্তম আলী ফরাজী।

তিনি বলেন, নিউইয়র্কে তিনি যে বক্তব্য দিয়েছেন তা সরকারের দায়-দায়িত্ব না। এ নিয়ে সরকারের কিছু করার নেই। এ বিষয়ে তাকেই সতর্ক হতে হবে। সোমবার সংসদে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ধর্মের প্রতি সবার অগাধ বিশ্বাস রয়েছে। আমরা ধর্মের প্রতি সংবেদনশীল। এখানে আওয়ামী লীগের যারা রয়েছেন তারাও সংবেদনশীল ধর্মে বিশ্বাসী। মাননীয় প্রধানমন্ত্রী একজন মহিয়সী ধর্মপ্রাণ মানুষ। তিনি নামাজ রোজা করেন, কোরআন তেলওয়াত করেন, হজ্জ করেছেন। ধর্মপ্রাণ হিসেবে দেশের মানুষের কাছে তিনি প্রশংসিত।

কিন্তু হঠাৎ করে একজন এক কথা বলে আর এ নিয়ে বিশৃঙ্খলা দেখা দেয়। এটা কাঙ্খিত নয়। ওই সংসদ সদস্য বলেন, এর মধ্যে লন্ডন প্রবাসী আব্দুল গাফফার চৌধুরী নিউইয়র্কে গিয়ে আল্ল¬াহর ৯৯ নাম নিয়ে কি কি বলেছেন। তিনি এসমস্ত কথা বলতে পারেন না। তাকে আমি অনুরোধ করছি তওবা করতে হবে। তার সঙ্গে যাদের সম্পর্ক আছে তাদের বলবো তাকে তওবা করার অনুরোধ করুন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close