উর্বশী

পুরুষের যে ৬ টি স্বভাব নারীর চোখে খুবই বিরক্তিকর

কানিজ দিয়া: মানুষের আচার আচরণ ও স্বভাব চরিত্র অনেকাংশে মানুষটির ব্যক্তিত্বের পরিচয় বহন করে থাকে। আর এই স্বভাব ও আচরণের মাধ্যমেই নির্ধারণ করা যায় আসলেই মানুষটি কী ধরণের। আর এর মাধ্যমেই মানুষটি অন্যের চোখে আকর্ষণীয় বা বিরক্তিকর হয়ে ওঠেন।

পুরুষের চোখে নারী যেমন আকর্ষণীয়, তেমনই নারীর চোখে কিন্তু বরাবরই পুরুষেরা অনেক আকর্ষণীয় হয়ে থাকেন যদি না তাদের মধ্যে বিশেষ কিছু স্বভাব থেকে থাকে। কারণ এই স্বভাবগুলো একজন পুরুষকে নারীদের চোখে খুবই বিরক্তিকর করে তোলে।

১) কোনো লক্ষ্য না থাকা

নারীরা অবশ্যই চান তার পছন্দের মানুষটি নিজের জীবনের জন্য কিছু করুন এবং অন্তত সকলের সামনে একজন প্রতিষ্ঠিত মানুষ হিসেবে পরিচয় দিতে পারেন এমন কিছু করুক। যদি একজন পুরুষের নিজের জীবনের লক্ষ্য না থাকে তাহলে নারীর কাছে তিনি এখনও পুরুষ হয়ে উঠতে পারেন নি। আর এই ধরণের পুরুষে নারীর চোখে খুবই বিরক্তিকর।

২) খুবই অপরিষ্কার অপরিচ্ছন্ন থাকা

পুরুষেরা সবসময় নারীদের মতো টিপটপ থাকেন না তা নারীরা খুবই ভালো করে জানেন। কিন্তু অপরিষ্কার থাকারও একটি সীমা রয়েছে। তাছাড়া নারীরা সবসময়েই চান তার মনের মানুষটি একটু গোছালো থাকুন। খুব বেশি অপরিষ্কার পুরুষে সে কারণে নারীর চোখে বিরক্তিকর।

৩) অন্য মেয়েদের দেখা

পাশ দিয়ে হেঁটে যাওয়া নারীর প্রতি পুরুষের চোখ চলেই যায়। কিন্তু এই কাজটি একজন নারীর কাছে খুবই বিরক্তিকর। অন্তত তিনি যখন পাশে থাকেন তখন তিনি ভুলেও অন্য মেয়ের দিকে তাকানো উচিত নয়। এইধরনের পুরুষ নারীদের চোখে একেবারেই আকর্ষণীয় নন।

৪) খুব বেশি শারীরিকভাবে স্পর্শ করা

রোমান্টিকতা পুরুষের পাশাপাশি নারীদেরও পছন্দ। কিন্তু খুব বেশি শারীরিক স্পর্শ এবং অল্প সময়েই অনেক বেশি ঘনিষ্ঠ হওয়ার স্বভাবটি নারীদের চোখে খুবই বিরক্তিকর। এইধরনের পুরুষ নারীরা একেবারেই সহ্য করতে পারেন না।

৫) একেবারেই রসবোধ না থাকা

নারীদের চোখে এমন পুরুষ অনেক বেশি আকর্ষণীয় যারা যেকোনো মুহূর্তকে হাস্যরসে পরিণত করে তুলতে পারেন। এবং তার মুখে হাসি ফোটাতে পারেন। মোট কথা নারীর চোখে হাসিখুশি পুরুষ অনেক আকর্ষণীয়। আর খুব বেশি গম্ভীর এবং একেবারই রসবোধ না থাকা পুরুষকে নারীরা একটু বিরক্তির চোখেই দেখেন।

৬) খুব বেশি নিয়ন্ত্রনে রাখতে চাওয়া

নারীরা একটু হলেও নিজের সঙ্গী দ্বারা নিয়ন্ত্রিত হতে চান। কিন্তু এই নিয়ন্ত্রণের একটি মাত্রা রয়েছে। পছন্দের পুরুষটি যদি বাবার মতো আচরণ করতে থাকেন তাহলে নারীর চোখে তা একটু বিরক্তিকর বটেই। তাই নিয়ন্ত্রনের মাত্রা সহনশীল পর্যায়ে রাখাই ভালো।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close