বলিউড

আপত্তিকর দৃশ্য নিয়ে পারিবারিক ঝামেলায় ঐশরিয়া

বিনোদন ডেস্ক: ৫ বৎসর পর আবারও জাজবা দিয়ে কামব্যাক করছেন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী ঐশরিয়া রায় বচ্চন। কিন্তু তার একটি ছবি নিয়ে উঠেছে ঘোর আলোচনা সমালোচনা। সঞ্জয় দত্তের সঙ্গে একটি সিনেমা দৃশ্যে ঐশ্বরিয়া রাইয়ের আপত্তিকর দৃশ্যে অভিনয় নিয়ে এবার তুমুল অসন্তোষ সৃষ্টি হয়েছে বচ্চন পরিবারে। এ নিয়ে তুমুল পারিবারিক বাকবিতন্ডার সৃষ্টি হয়েছে।

বিশেষ করে স্বামী অভিষেক বচ্চন সাম্প্রতিক সময়ে ঐশ্বরিয়ার এমন আপত্তিকর ও অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। এমনটাই খবর ভারতের বেশ কয়েকটি গনমাধ্যমের। বিভিন্ন সুত্রে প্রকাশিত খবরে জানা গেছে, অভিষেক বচ্চন সিনেমাটি থেকে এই দৃশ্য বাদ দেয়ার জন্য সিনেমাটির পরিচালক এবং স্ত্রী ঐশ্বরিয়াকে ইতিমধ্যে আলটিমেটামও দিয়েছেন।

গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন গসিপ খবরে জানা গেছে, মেয়ে হওয়ার পর ক্যারিয়ারে কিছুটা ধ্বস নামার আশঙ্কায় শংকিত হয়ে আবেদনময়ী দৃশ্যতে অভিনয়ে আগ্রহী সাবেক এই বিশ্ব সুন্দরী। যাতে পুনরায় দর্শকের মনে জায়গা করে নিতে পারে।

সমালোচকদের মতে সিনে পাড়ায় ফের প্রতিষ্ঠা পেতে একের পর এক বেশ কিছু খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন তিনি। এটি তারই একটি। এ নিয়ে শুধু স্ত্রী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে নয় বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে অভিষেকের মনমালিন্য পর্যন্ত হয়েছে বলেও খবর বেরিয়েছে। তবে এমন আলোচিত ঘটনা নিয়ে সোজাসাপ্টা জবাবে ঐশ্বরিয়া বলেছেন, এটা তার কাজেরই একটি অংশ।

বর্তমান সময়ে সেনসেশন সৃষ্টি করাও নাকি একটা আর্ট। অন্যদিকে, একটি বহুল পরিচিত শীর্ষ পর্ণোসাইটেও তার একটি খোলামেলা ভিডিও আপলোড হয়েছে। তবে এটি পর্ণ নয়, কোনো একটি ছবির জন্য ধারণ করা দৃশ্য যা পরবর্তীতে সিনেমা থকে বাদ দেয়া হয়। ঐশ্বরিয়ার বিতর্কিত সেই ভিডিওটি এখন পর্যন্ত ইউটিউবের একটি চ্যানেলেই দেখা হয়েছে প্রায় ৬ লক্ষ বার।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close