প্রযুক্তি আকাশ

হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে বাংলায়

প্রযুক্তি আকাশ ডেস্ক: জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ এখন ব্যবহার করা যাবে বাংলা ভাষায়। দেশের মোবাইল অপারেটর বাংলালিংকের উদ্যোগে দেশে বাংলা ভাষায় হোয়াটসঅ্যাপ ব্যবহারের সুবিধা চালু হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলালিংক এ তথ্য জানিয়েছে।

বাংলা ভাষায় হোয়াটসঅ্যাপ ব্যবহার করলে নতুন কিছু আকর্ষণীয় ফিচার উপভোগ করা যাবে বলে জানিয়েছে দেশের অন্যতম এ মোবাইল অপারেটরটি। ব্যবহারকারী চ্যাটের নোটিফিকেশন পেতে নিজের মতো করে চ্যাট সেটিংস গুছিয়ে নিতে পারবেন।

এ ছাড়াও না পড়া মেসেজগুলো নির্দিষ্ট করে রাখা ও মেসেজের প্রিভিউ থেকে বার্তার উত্তর দেওয়ার মতো সুবিধাও থাকবে। সেটিংস থেকে চ্যাট বা কল অপশনে গিয়ে ডেটা ব্যবহার কমানোর সুবিধাও রয়েছে এতে। বাংলালিংক জানিয়েছে, বাংলায় হোয়াটসঅ্যাপ ব্যবহারে কোনো ফোন নম্বর যুক্ত না করলেও চলবে।

হোয়াটসঅ্যাপের সহ-প্রতিষ্ঠাতা ব্রায়ান অ্যাকটন বলেন, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য বাংলা ভাষায় এল হোয়াটসঅ্যাপ। বাংলালিংক গ্রাহকেরা এখন যোগাযোগের জন্য হোয়াটসঅ্যাপের নতুন ফিচারগুলো ব্যবহার করতে পারবেন। বাংলালিংকের সঙ্গে হোয়াটসঅ্যাপের চুক্তির ফলে বাংলাদেশিরা বিশ্বের বিভিন্ন জায়গায় হোয়াটসঅ্যাপ দিয়ে যোগাযোগ করতে পারবেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close