লন্ডন থেকে

পূর্ব লন্ডনের স্টেপনীগ্রীনে যুবক খুন: সন্দেহজনকভাবে ছোট ভাই আটক

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: মাত্র কয়েকদিন আগে পূর্ব লন্ডনে ঘটেছিল ছেলে চুরিকাঘাতে পিতা নিহত। প্রায় ১০ দিনের মাথায় টাওয়ার হ্যামলেটসে আরেকটি মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

এবার স্থানীয় ডাকেট স্ট্রীটের একটি ফ্ল্যাট থেকে ৩৬ বছর বয়সী এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকান্ডের সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে নিহতের ছোট ভাইকে গ্রেফতার করা হয়েছে। তিনি আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

টাওয়ার হ্যামলেটসের ডাকেট স্ট্রীটের টিমোর হাউস থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে পুলিশ এবং এম্বুলেন্সকে কল করা হয়। পুলিশ এসে ৩৬ বছর বয়সী এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনার সঙ্গে সংশ্লিস্ট সন্দেহে ২৯ বছর বয়সী নিহতের ছোট ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার হাতে জখমের চিহ্ন রয়েছে। পুলিশ এখনো নিহতের আনুষ্ঠানিক পরিচয় প্রকাশ করেনি।

এদিকে পুলিশ জানিয়েছে, সন্দেহজনকভাবে গ্রেফতার হওয়া ছোট ভাইয়ের বয়স ২৯ বছর। তার হাতে জখমের চিহ্ন রয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ হত্যাকান্ডের সঙ্গে অন্য কারো সম্পৃক্ততা আছে বলে মনে করছে না পুলিশ। তবে হত্যাকান্ডের মুল কারণ উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে। পপলার করোনার কোর্টে পোস্টমর্টেম সম্পন্নের পর নিহতের পরিচয় প্রকাশ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিবেশীরা জানিয়েছেন, নিহতের নাম রুহেল আহমেদ। তারা ৫ বোন এবং ২ ভাই ছিলেন। নিহত রুহেল একজন তরুন সমাজ সেবক ছিলেন বলে প্রতিবেশিরা জানান। টিমোর হাউসের পার্শ্ববর্তী বিল্ডিংয়ে বসবাসকারী ফুল মিয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি টিমোর হাউসের সামনে কয়েকটি পুলিশের গাড়ি এবং এম্বুলেন্স দেখেছেন। এশার নামাজের সময়ও তারা ছিলো। এসময় কিছু লোক এখানে একটি মার্ডার হয়েছে বলে বলাবলি করছে বলে শুনেন তিনি।

তবে টিমোর হাউসের ৯ নম্বর ফ্ল্যাটের যে ছেলেটি নিহত হয়েছে বলে শুনছেন তিনি, সে অত্যন্ত ভালো এবং বৃক্ষপ্রেমী ছিল বলে জানান ফুল মিয়া। মোহাম্মদ আদনান নামে আরেক তরুন জানান, তিনি বর্তমানে রেডব্রিজের বাসিন্দা। কিন্তু এই এলাকায় তিনি বড় হয়েছেন। নিহত রুহেল এবং গ্রেফতার হওয়া ছোট ভাই দুজনই তার খেলার সাথী ছিল বলে জানান তিনি।

এর আগে গত ২৩ শে আগস্ট সন্ধ্যায় ঘটে বোতে ছুরিকাঘাতের ঘটনা। এ ঘটনায় ৮০ বছরের বৃদ্ধ নিহতের পাশাপাশি ছুরিকাহত হন আরো ৩ শিশু। হামলাকারী নিহত বৃদ্ধের ছেলে, নিজেও ছুরিকাহত ছিলেন। পরে তাকে গ্রেফতার এবং পিতা হত্যার দায়ে অভিযুক্ত করে পুলিশ। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই ৩ সেপ্টেম্বর/ বৃহস্পতিবার আরেক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে ইস্ট লন্ডনের বাঙালী পাড়ায়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close