রাজনীতি

লন্ডন বিএনপি থেকে গোপণে প্রাপ্ত তথ্যর ভিত্তিতে বক্তব্য দেন জয়

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: দেশ দুই বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপি-জামায়াত জড়িত বলে মন্তব্য করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তার তথ্য-বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। জয় এর ফেইসবুকে দেয়া এক স্টেটাসে জোর দিয়ে তিনি দাবি করেন খোদ যুক্তরাজ্য বিএনপির ভেতর থেকে তাকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বুধবার বিকালে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক স্ট্যাটাসে জয় এমনটা দাবি করেছেন। প্রথমে ইংরেজি লিখে সাথে বাংলায়ও একই লেখা দেন তিনি।

I have information from a reliable source that BNP-Jamaat are involved in the recent murder of foreigners in Bangladesh. They have done this in a desperate attempt to turn foreign governments against our country and destabilize it. This information comes from within the BNP in London.

একটা খুব নির্ভরযোগ্য সূত্র থেকে আমি জেনেছি যে বাংলাদেশে সাম্প্রতিক বিদেশী হত্যাকান্ডে বিএনপি-জামায়াত জড়িত। অত্যন্ত মরিয়া হয়ে তারা এটা করছে যাতে বিদেশী সরকারগুলো আমাদের দেশের বিরাগভাজন হয় এবং দেশ অস্থিতিশীল হয়ে পড়ে।

একই  স্ট্যাটাসটিতে জয় দাবি করেন, সরকারকে বিরাগভাজন করতে ও দেশকে অস্থিতিশীল করতে এসব ঘটানো হচ্ছে। লন্ডন বিএনপির ঘনিষ্ট নির্ভরযোগ্য সূত্রে তাকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

তবে না প্রকাশে অনিচ্ছুক কয়েকজন যুক্তরাজ্য বিএনপি নেতা বলেন, এটা জয়ের একটা পরিকল্পনা মাত্র। সদ্য গঠিত যুক্তরাজ্য বিএনপিতে স্থান না পাওয়া কয়েকজন নেতাকর্মীরা বিদ্রোহ করলে জয় খুব স্বাভাবিকভাবে এই সুযোগ নিয়ে বিএনপির মধ্যে দ্বিধা সৃষ্টি করার চেষ্টা করছেন মাত্র। দলীয় ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে যুক্তরাজ্য বিএনপি খুবই শক্তিশালী ও সুসংগঠিত বলে দাবী করেন ঐ সকল যুক্তরাজ্য বিএনপি নেতৃবৃন্দ।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close